শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৫, ০৮:৩১:১৮

কার প্রেমে পড়েছেন মাহি!

কার প্রেমে পড়েছেন মাহি!

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমায় হঠাৎ করেই ঝলঝল করে উঠা নক্ষত্রের নাম মাহিয়া মাহি। অল্প সময়তে তিনি নজড় কেড়েছিলেন অনকে নির্মাতার। অনেকের কাছে মিষ্টি মেয়ে হিসেবেও খ্যাত।

আপাতত ঢাকাই সিনেমার এই মিষ্টি মেয়েটির হাতে তেমন কোনো ছবি নেই। জাজের সাথে বিরোধে জড়িয়ে এখন তিনি কাজ শূন্য অনেকটাই। তাই তিনি কাটাচ্ছেন অলস সময়। ঘুরছেন বন্ধুদের সাথে। আড্ডা দিচ্ছেন। খাচ্ছেন। বলা চলে বেশ মাস্তিতেই আছেন।

অাজকাল আবার শোনা যাচ্ছে তিনি এক আধটু কবিতাও লিখছেন। সম্প্রতি মাছরাঙা আসছে ঈদের জন্য নির্মান করলেন একটি বিশেষ শো। সেখানে অতিথি ছিলেন মাহি। আর সেই শোতে নাকি মাহি তার স্বরচিত কবিতা পাঠ করেছেন। তাহলে বুঝুন। মানুষ কবি হয় কখন? অনেকেই বলেন, প্রেমের পরশে সকলেই কবি।

মাহি সবেমাত্র টিনএইজ পেরিয়েছেন। এ বয়সের একটা বড় প্রবণতা হচ্ছে প্রেমে হাবুডুবু খাওয়া। তিনিও ব্যতিক্রম নন।

সুন্দর সকাল, নীলাকাশ, আর উদাস করা বিকেল এলেই প্রেমে পড়েন মাহী। সে অভিব্যক্তি প্রকাশ করেন নিজের ফেসবুক ওয়ালেও। মাহীর এসব প্রেমের স্ট্যাটাস পড়ে মুগ্ধ হন তার ভক্তরাও।

স্বাভাকিভাবেই প্রশ্ন জাগে মাহী কার প্রেমে পড়েছেন! সেই অচেনা যুবক দেখতেই বা কেমন? মাহী এসবের কিছুই জানান না তার ভক্তদের। শুধু এতটুকু জানান তিনি প্রেমে পড়েছেন। মাহীর সর্বশেষ স্ট্যাটাসেও তাই ফুটে ওঠেছে। চলুন পাঠক পড়ে নেই মাহীর সেই স্ট্যাটাসটি-

‘চল আমরা প্রেম করি…
এক সাথে আবার আকাশ দেখি…
চল আর একবার বাঁচি….
চলনানানানানানানা…’
মাহির এই আকুতি কার কাছে? ভক্তদের এমন আগ্রহে মাহি ভ্রুক্ষেপহীন।
১২ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এসপি/এমএন

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে