রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৫, ০৭:২২:৪৫

যে কারণে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন অানুশকা

যে কারণে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন অানুশকা

বিনোদন ডেস্ক: বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে তিনি একজন। তাই ভক্তদের তার নিকট প্রত্যাশা তো থাকবেই। আর ভক্তদের সেই প্রত্যাশা পূরণ করতে পারেন নি এই অভিনেত্রী। তাই এ বার ভক্তদের কাছে ক্ষমা চাইলেন আনুশকা শর্মা। এক ট্যুইটার বার্তায় তিনি ভক্তদের নিকট এই ক্ষমা চাইলেন।

তবে প্রশ্ন আসতে পারে কি সেই প্রত্যাশা যা পূরণ করতে পারলেন না অানুশকা? কয়েক দিন ধরেই বলিউডে গুঞ্জন চলছিল, যশরাজ ফিল্মস প্রযোজিত ‘সুলতান’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন অানুশকা। এই ছবিতে সালমান খানের বিপরীতে বিভিন্ন সময় নাম উঠে এসেছে পরিণীতি চোপড়া, কীর্তি সানোন, কঙ্গনা রানাউত, দীপিকা পাড়ুকোনের মতো নায়িকার নাম। শেষ পর্যন্ত চরিত্রটি করতে অানুশকা রাজি হয়েছিলেন বলেই শোনা গিয়েছিল। কিন্তু সে জল্পনার অবসান ঘটালেন নায়িকা নিজেই। ট্যুইটারে জানিয়ে দিলেন, ‘সুলতান’ সিনেমাটিতে তিনি অভিনয় করবেন না।

অানুশকার কথায়, ‘আমি লন্ডনে শুটিংয়ে ব্যস্ত আছি। এর মধ্যেই একটা খবর শুনে অবাক হলাম। অনেকেই বলছেন, ‘সুলতান’-এ আমি অভিনয় করছি। কিন্তু আমি এমন কোনও কমিটমেন্ট করিনি। আপনাদের হতাশ করে থাকলে দুঃখিত।’

২৭ বছর বয়সী এই অভিনেত্রী আরও লেখেন, আমি একটি ছবিতে চুক্তিবদ্ধ হলে আরও কয়েকটি ছবির সঙ্গে যুক্তিহীনভাবে আমার নাম জুড়ে দেয়া হয়! অদ্ভুত!

রণবীর কাপুরের বিপরীতে করন জোহর পরিচালিত ‘এ দিল হ্যা মুশকিল’ ছবির কাজে বর্তমানে লন্ডনে আছেন আনুশকা। ছবিটির জন্য পরিণীতি চোপড়া, কঙ্গনা রনৌত এবং দিপীকা পাড়ুকোনের নাম প্রস্তাব করা হয়েছিল। শেষ পর্যন্ত আনুশকাই পেলেন সেই সুযোগ।

২০১৬ সালের ঈদে শাহরুখ খানের ‘রইস’ সিনেমাটির সঙ্গে মুক্তি পাবে সালমানের ‘সুলতান’।
১৩ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/জহির/মো:জই/

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে