মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৫, ১০:৪৭:২২

ইংল্যান্ড দলে নবাগত তিন ক্রিকেটার

ইংল্যান্ড দলে নবাগত তিন ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য তিন ফরমেটের আলাদা তিনটি দল ঘোষনা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। অ্যালেক্স হেলস, জাফর আনসারি এবং জেমস টেইলর নবাগত নির্বাচন হয়েছে।

আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ৩টি টেস্ট, ৪টি ওয়ানডে এবং ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড। ১৩ অক্টোবর থেকে তিন ম্যাচ টেস্ট  সিরিজ দিয়ে সফরে শুরু কববে উভয় দল। টেস্ট পরে, চারটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেল হবে তারা।

ইংল্যান্ড টেস্ট স্কোয়াড : অ্যালিষ্টার কুক (অধিনায়ক), মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জাফর আনসারি, জনি বেয়ারস্তো, ইয়ান বেল, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার (উইকেরক্ষক), স্টিভেন ফিন, অ্যালেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, বেন স্টোকস, জেমস টেইলর ও মার্ক উড।

ইংল্যান্ড ওয়ানডে স্কোয়াড : ইয়োইন মরগান (অধিনায়ক), মঈন আলী, স্যাম বিলিঙ্গস, জনি বেয়ারস্তো, জস বাটলার (উইকেটরক্ষক), স্টিভেন ফিন, এ্যালেক্স হেলস, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, জেমস টেইলর, রিসি টপলি, ডেভিড উইলি, ক্রিস ওয়াকস ও মার্ক উড।

ইংল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড : ইয়োইন মরগান (অধিনায়ক), মঈন আলী, স্যাম বিলিঙ্গস, জস বাটলার (উইকেটরক্ষক), এ্যালেক্স হেলস, ক্রিস জর্ডান, স্টিফেন প্যারি, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, রিসি টপলি, জেমস ভিন্স, ডেভিড উইলি, ক্রিস ওয়াকস ও মার্ক উড।
১৫ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে