বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫, ০১:৪৬:৩৩

এবার অভিনয়ে বাপ্পা মজুমদার

এবার অভিনয়ে বাপ্পা মজুমদার

বিনোদন ডেস্ক : কণ্ঠশিল্পী আগুন, পার্থ বড়ুয়া, তাহসান ও জন অনেকদিন ধরেই গানের পাশাপাশি অভিনয় করছেন নাটকে। কিন্তু এর ধারে কাছেও ঘেঁষেননি দেশের আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। তাই বলে কি আর তিনি অভিনয় করবেন না?

হ্যাঁ, এবার সেই বাপ্পা মজুমদার প্রথমবারের মতো অভিনয়ে নাম লেখালেন। তিনি অভিনয় করেছেন ইমরাউল রাফাতের চিত্রনাট্য ও পরিচালনায় ঈদের সাত পর্বের ধারাবাহিক নাটক ‌‘মি. ৪২০’-এর একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

ইমরাউল রাফাত জানিয়েছেন, দেশ টিভির ঈদের সাত পর্বের ধারাবাহিক নাটকটি তৈরি হচ্ছে জনপ্রিয় কথাসিাহিত্যিক সুমন্ত আসলামের উপন্যাস ‘মিস্টার ফোর টুয়েন্টি’ অবলম্বনে। বাপ্পা মজুমদার যে চরিত্রে অভিনয় করছেন তা উপন্যাসে না থাকলেও লেখকের সঙ্গে আলাপ করে নাটকে এ চরিত্রটি সংযোজন করা হয়েছে।

বাপ্পা মজুমদারের চরিত্রটি সম্পর্কে নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটিতে এই সংগীত শিল্পীকে অন্যভাবে উপস্থাপন করা হচ্ছে। দেখা যাবে তিনি একটি বিষয়ে ডক্টরেট করছেন।

বাপ্পা মজুমদার ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন মেহজাবীন, মিশু সাব্বির, সাজু খাদেম, কচি খন্দকার, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, সুদিপ, জয়নাল, শেহজাদ প্রমুখ।

দেশ টিভির সূত্রে জানা গেছে, ঈদের দিন থেকে ধারাবাহিকটি টানা সাত দিন রাত নয়টায় প্রচারিত হবে।
১৭ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এসপি/এমএন

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে