শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৩:৪০:৫৩

এফডিসিতে শুরু বিপাশার গুণ্ডামী!

এফডিসিতে শুরু বিপাশার গুণ্ডামী!

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমাতে বিপাশা কবীরের শুরুটা হয়েছিলো অাইটেম গান দিয়ে। আইটেম গান দিয়েই তিনি পেয়েছেন বেশ জনপ্রিয়তা। এবার সেই জনপ্রিয়তাকে পুজি করে তিনি এফডিসিতে গুন্ডামী শুরু করেছেন।

এদিকে বিপাশাকে এমন গুণ্ডামী রুপে দেখে হতবাক সবাই। অনেকে এ নিয়ে কানাকানি করছেন যে আইটেম গান ছেড়ে গুন্ডামী শুরু করেছেন বিপাশা!

হ্যা, ঠিকই ধরেছেন ‘গুন্ডামী’ নামের নতুন একটি ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে নতুন পথে হাটঁতে শুরু করেছেন বিপাশা কবীর।

৩৩টি ছবির আইটেম গানে দুর্দান্ত পারফরম্যান্স করা বিপাশা এখন পুরোদস্তুর নায়িকা। তরুণ পরিচালক সাইমন তারিক পরিচালিত এ ছবিতে তার নায়ক সুদর্শন শাহরিয়াজ ও সংগ্রাম খান।

‘গুণ্ডামী’ ছবিটি খুভ শীঘ্রই সেন্সর বোর্ডের ছাড়পত্রের জন্য জমা পড়বে। ছাড়পত্র পাওয়ার পরই ছবিটি মুক্তির জন্য প্রস্তুত হবে।

‘গুণ্ডামী’ ছবিতে বিপাশা কবিরকে নায়িকা করা প্রসঙ্গে পরিচালক সাইমন তারিক বলেন, ছবির গল্পের প্রয়োজনেই বিপাশাকে নায়িকা করা হয়েছে।

তিনি বলেন, ছবিতে বিপাশার নাম বিন্দু। সিনেমার নায়িকা হওয়ার জন্য আসে। কিন্তু নায়িকা হওয়ার সুযোগ পায় না। ছোটখাটো চরিত্রের অভিনয় করে। প্রতি মুহূর্তে নানা ঘাত-প্রতিঘাতের সম্মুখীন হয়। কিন্তু সে তার স্বপ্নের প্রতি অবিচল থাকে। কোন প্রলোভনই তাকে লক্ষ্যচ্যুত করতে পারে না।

এক সময় একজন প্রখ্যাত পরিচালক তাকে নায়িকা হিসেবে সুযোগ দেন। ছবিটি মুক্তি পেয়ে সুপারহিট হয়ে গেলে পরিচালক একটা সংবাদ সম্মেলন করেন। সেই সংবাদ সম্মেলনে প্রকাশ পায় বিন্দুর নায়িকা হওয়ার নেপথ্যে একজন যুবকের হাত ছিল। অভি নামের এই যুবককে বিন্দু ‘গুণ্ডা’ বলে চেনে। অভি যখনই ‘গুণ্ডামী’ করে তখনই বিন্দুর সঙ্গে তার দেখা হয়।

নায়িকা হিসেবে সুযোগ পাওয়ার জন্য প্রযোজক পরিচালকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিপাশা বলেন, আমি তো একজন অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়েই চলচ্চিত্রে এসেছি। শখের বশে ‘ভালবাসার রঙ’ ছবিতে আইটেম গানে বড় সাফল্য পাওয়ার পর নির্মাতাদের ডাককে উপেক্ষা করতে পারিনি। নির্মাতারা আমাকে যথাযথ সম্মান, মর্যাদা ও সম্মানী দিয়েই আইটেম গান করিয়েছেন।

বিপাশা বলেন, ৩৩টি ছবিতে আইটেম গানে অভিনয় করলেও আমাকে নিয়ে কোন বিতর্ক হয়নি। কোন অভিযোগ ওঠেনি আমার বিরুদ্ধে। আমি আইটেম গানকে অভিনয়ের একটা অংশ মনে করেই কাজ করে যাচ্ছি। লক্ষ্য ছিল নায়িকা হওয়ার। সেটাও হয়েছি।

‘গুণ্ডামী’র পাশাপাশি ‘ক্রাইম রোড’, ‘আড়াল’, ‘বাজে ছেলে (লোফার)’ ছবিতে নায়িকা হিসেবে কাজ করেছি। জাজ মাল্টিমিডিয়ার ‘তালাশ’ ছবিতেও নায়িকা হিসেবে কাজ করবো।

বিপাশা বলেন, আমি নায়িকা হিসেবে কাজ করলেও আইটেম গান ছাড়বো না। তবে বেছে বেছে করবো। আমার চেয়ে সিনিয়র এবং জনপ্রিয় নায়িকাদের ছবিতে আইটেম গান করবো। সবার সঙ্গে করবো না।

তিনি আরও বলেন, নায়িকা হওয়ার স্বপ্ন আমার ছিল, নায়িকা হয়েছি। চাই নায়িকা হিসেবে দর্শকদের ভালবাসা, নির্মাতাদের বিশ্বাস। আমার নিজের বেলায় আমি প্রচণ্ড আত্মবিশ্বাসী। আমার মনে হয় এক্ষেত্রেও সবার ভালবাসায় আমি সফল হবো। নতুন পথ ধরে আমি অনেক দূর যাবো।
১৯ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এসপি/এমএন

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে