মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর, ২০১৫, ০৬:৫৩:০৪

গোমস্তাপুরে দূর্বৃত্ত্বদের হামলায় এক ব্যাক্তি নিহত

গোমস্তাপুরে দূর্বৃত্ত্বদের হামলায় এক ব্যাক্তি নিহত

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইানবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায়  দুর্বৃত্তদের হামলায় একব্যাক্তি নিহত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-আরগাড়াহাট-গোমস্তাপুর আঞ্চলিক সড়কের কোচ্যাডুবা এলাকায় সড়কে সোমবার রাতে দুবৃর্ত্তদের হামলায়  শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের এখলাসপুর গ্রামের মৃত ওয়াজেদ আলী সরকারের ছেলে মোজাফ্ফর হোসেন (৪৮) নিহত হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার রাত পৌনে ৮টার দিকে দাইপুকুরিয়া থেকে আরগাড়াহাট-গোমস্তাপুর সড়ক দিয়ে মটরসাইকেলযোগে মোজাফ্ফর গোমস্তাপুরের দিকে যাচ্ছিল। সড়কের কোচ্যাডুবা এলাকায় দুর্বৃত্তরা গাছে দড়ি বেধে তার মটরসাইকেলের গতিরোধ করে তাকে পিটিয়ে হত্যা করে সঙ্গের টাকাপয়সা নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মটরসাইকেলসহ মোজাফফরকে পড়ে থাকতে দেখে পরিচয় নিশ্চিত হয়ে তার পরিবারকে খবর দিলে তার স্বজনরা লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। অবশ্য পরিবারের একটি সুত্র জানায়,বাড়ী নেবার পরই মোজাফফর মারা যায়।  এদিকে, হত্যাকান্ডের আড়াইঘন্টা পর দুই থানার টহল পুলিশ প্রথম ঘটনাস্থলে যায়। হত্যাকান্ডের ঘটনাস্থল শিবগঞ্জ থানার অধিনে নাকি গোমস্তাপুর থানার অধিনে এ নিয়ে দু’ থানা পুলিশের মধে শুরু হয় দ্বন্দ। গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ও.সি) ফিরোজ আহম্মেদ প্রথমে জানান, খবর পেয়ে পুলিশ পাঠিয়েছিলাম। ঘটনাস্থলটি আরগাড়াহাট ব্রীজের ওপাশে। সেটি শিবগঞ্জ থানার অধিনে। গোমস্তাপুর অংশে কোন লাশ পাওয়া যায়নি। অপরদিকে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ও.সি) এম.এম.ময়নুল ইসলাম জানান, হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে কোচ্যাডুবা নামক স্থানে। সে স্থানটি গোমস্তাপুর থানার মধ্যেই পড়ে। ঘটনাস্থল নিয়ে দু’ থানা পুলিশের ‘টানাটানি’র  পর রাত  ১১ টার পর দু’ থানারই ও.সি ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিশ্চিত হন স্থানটি গোমস্তাপুর থানা এলাকার মধ্যেই পড়ে। গভীর রাতে গোমস্তাপুর থানার ও.সি জানান, ঘটনাস্থল থেকে লাশ তার পরিবার বাড়ী নিয়ে চলে যাওয়ায় রাতে লাশ উদ্ধার করা যাযনি। মঙ্গলবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। তবে এখনও কাউকে আটক করা যায়নি।  

পুলিশ সূত্র জানিয়েছে, ঘটনাস্থল থেকে রক্তাত্ব একটি বাঁশ উদ্ধার করা হয়েছে। যেটি দিয়ে মোজাফ্ফরের মাথায় আঘাত করা হয় বলে ধারনা করা হচ্ছে। হত্যাকান্ডের কারণ অনুসন্ধান করা হচ্ছে। এটি পূর্ব শত্রুতার জেরে ঘটতে পারে বলে নিহতের পারিবারিক একটি সূত্র জানায়। আবার ঘটনাস্থলটি কূখ্যাত ডাকাতি সড়ক হওয়ায় প্রথমে ডাকাতদের আক্রমনে মোজাফফর নিহত হবার খবর রটে যায়। এলাকাবাসী প্রথমে তার মটরসাইকেলটি দেখতে না পাওয়ায় এই ধারনা বদ্ধমূল হয়। পরে ঘটনাস্থলের অদূরেই তার মটরসাইকেলটি পাওয়া যায়।
২৩জুন, ২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এইচএস/কেএস

 

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে