শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ০৯:৩৪:১৮

একটুর জন্য ইমরুলের সেঞ্চুরি মিস, ৫ উইকেট নাসুমের দখলে

একটুর জন্য ইমরুলের সেঞ্চুরি মিস, ৫ উইকেট নাসুমের দখলে

স্পোর্টস ডেস্ক : মোহামেডানের নাসুম আহমেদ ও মেহেদী হাসান মিরাজের ঘূর্ণিতে মাত্র ১৩৫ রানে গুটিয়ে যায় ব্রাদার্স ইউনিয়নের ইনিংস। নাসুম ৫ ও মিরাজ নেন ৩ উইকেট। পরে ব্যাট করে তারা জিতেছে ৫ উইকেটে, রান তাড়ায় ৯২ রান করে অপরাজিত থাকেন মোহামেডান দলপতি ইমরুল কায়েস।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ম্যাচে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স শিবিরে প্রথম আঘাত হেনেছিলেন আবু হায়দার রনি। ইনিংসের প্রথম ওভারে গোল্ডেন ডাকে ফেরেন আবদুল মজিদ। বাকি সব কটি উইকেটই নিয়েছেন মোহামেডানের স্পিনাররা।

১০ ওভারে ২২ রান দেয়ার স্পেলে নাসুম নেন রহমতউল্লাহ, ইমতিয়াজ হোসেন, মাহমুদুল হাসান, রাহাতুল ফেরদৌস ও মনির হোসেনের উইকেট। আসিফ হাসান নেন এক উইকেট। ব্রাদাসের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করে তুলেন মাহমুদুল ও রাহাতুল। বাকিরা কেউই দশের ঘরও ছুতে পারেননি।

জবাবে ২৩.২ ওভারে লক্ষ্যে পৌঁছায় কায়েসের নেতৃত্বাধীন দল। ৭১ বলে ৯২ রান করতে ইমরুল ১২টি চার ও ৩টি ছয় হাঁকান। বাকিদের মধ্যে রুবেল মিয়া ১৪ ও রনি তালুকদার ১০ রান করেন।

দিনের অন্য ম্যাচগুলোতে রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে ৩ উইকেটে জয় পেয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাব। নারায়ণগঞ্জে সিটি ক্লাবের বিপক্ষে ৮ উইকেটে জিতেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে