বুধবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৮:২৬:৫৮

গফরগাঁওয়ে ছেলের হাতে মা খুন

গফরগাঁওয়ে ছেলের হাতে মা খুন

মো: ইয়াসিন, গফরগাঁও, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে জোসনা খাতুনকে (৫০) তার মাদকাসক্ত ছেলে ধারালো দা দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে। ঘাতক ছেলে মোফাজ্জল হোসেনকে (২৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে
এলাকাবাসী। নিহত জোসনা বারবাড়িয়া কমিউনিটি ক্লিনিকে আয়া হিসেবে কর্মরত ছিল। ঘটনাটি ঘটে আজ বুধবার দুপুর ২টার দিকে উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের বাড়া গ্রামে। খবর পেয়ে গফরগাঁও সার্কেলের সিনিয়র এএসপি বিল্লাল হোসেন ও গফরগাঁও থানার ওসি আবু ওবায়দা খান ঘটনাস’ল পরিদর্শন করেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের বাড়া গ্রামের আবুল কাশেমের স্ত্রী জোসনা খাতুন বারবাড়িয়া কমিউনিটি ক্লিনিকে আয়ার কাজ শেষে বাড়িতে ফিরে ২ টার দিকে দুপুরের রান্নার কাজ করছিল। এ সময় মাদকাসক্ত ছেলে মোফাজ্জল তার মায়ের কাছে বেশ কিছু টাকা দাবী করে। ওই টাকা দিতে অস্বীকৃতি জানালে ঘাতক মোফাজ্জল উত্তেজিত হয়ে তার মা জোসনা খাতুনকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। পরে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী মোফাজ্জলকে আটক করে গণধোলাই শেষে পুলিশের কাছে সোপর্দ করে। খবর পেয়ে গফরগাঁও থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস’ল থেকে লাশ উদ্ধার করে।


গফরগাঁও সার্কেলের সিনিয়র এএসপি বিল্লাল হোসেন বলেন, ঘটনার পর পরেই ঘাতক ছেলেকে আটক করে থানায় নিয়ে আসা
হয়েছে।
৯ সেপ্টেম্বর,২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এইচএস/কেএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে