বুধবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৫, ১০:৫৪:০৬

ছেলেদের সাথে অভিনয় করতে চান ধর্মেন্দ্র

 ছেলেদের সাথে অভিনয় করতে চান ধর্মেন্দ্র

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম কিংবদন্তী অভিনেতা ধর্মেন্দ্র ফের তার ছেলে সানি দেওল এবং ববি দেওল এর সঙ্গে এক সাথে অভিনয় করার ইচ্চা প্রকাশ করেছেন। তবে ছেলেদের সাথে কাজ করার আগে তার একটি শর্ত রয়েছে। অার সেই শর্তটি হল অভিনয়ের জন্য ভালো চিত্রনাট্য অবশ্যই হতে হবে। একমাত্র একটি ভালো চিত্রনাট্যই আবার বাবা ও দুই ছেলেকে ফের রুপালি পর্দার আলোতে আনতে পারে।

৭৮ বছর বয়সের এই অভিনেতা জানিয়েছেন, দর্শক তাদের একসঙ্গে এর আগে দেশেছেন ‘আপনে’, ‘ইয়ামলা-পাগলা-দিওয়ানা’ এবং ২০১৩ সালের এই ছবির সিকুয়েলে। কিন্তু ‘আপনে’ বক্স অফিসে সাফল্যের মুখ দেখলেও, ‘ইয়ামলা-পাগলা-দিওয়ানা’ শুধুমাত্র তাদের ছবি তৈরির খরচটাই ফিরিয়ে দিতে পেরেছে। আর ২০১৩ সালের এই ছবির সিকুয়েলটি একেবারে মুখ থুবড়ে পড়ে। সেইজন্যই আলোচিত ‘শোলে’ ছবির বীরু জানিয়েছেন, একমাত্র ভাল চিত্রনাট্যই তাদের তিন তারকাকে আবার একসঙ্গে একটি ফ্রেমে আনতে পারে।

সিনেমাতে অভিনয় করার সঙ্গে সঙ্গে ধর্মেন্দ্রর আরেকটি বিষয়ে প্রচুর আগ্রহ রয়েছিল। আর সেই আগ্রহকেই তিনি বাস্তবে রুপদান করতে নিজের ‘ধরম গরম-ধাবা তে তহেকা’ নামের একটি রেঁস্তোরা খুলেছিলেন। কিন্তু ‘চুপকে চুপকে’, ‘ধরম-বীর’, ‘ইয়াঁদো কি বরাত’-এর মতো সফল ছবির অভিনেতা পাঁচতারা হোটেল না খুলে ধাবার প্রতি আকৃষ্ট হলেন কেন? এমন প্রশ্নের উত্তরে ধর্মেন্দ্র জানান, তার তারকাসুলভ জীবনযাত্রার চেয়ে সহজ-সরল জীবনই বেশি পছন্দের। পাঁচতারা হোটেলে গিয়ে খাওয়ার চেয়ে তিনি, ধাবায় বসে সাধারণভাবে খেতে অনেক বেশি স্বচ্ছন্দ বোধ করেন।

এপ্রসঙ্গে বলতে গিয়ে তিনি তার এক অভিজ্ঞতার কথাও ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। একবার এক পাঁচতারা হোটেলে গিয়ে এক ব্যক্তিকে কাঁটা চামচে কেটে কেটে আম খেতে দেখেন তিনি। সেই দেখে তিনি আম হোটেলের ঘরে দিয়ে যাওয়ার জন্যে অর্ডার দেন এবং হাতে করে খান। এই জায়গা থেকেই তার মনে হয়েছে পাঁচতারা হোটেলের চেয়ে, ধাবা অনেক ভাল।

দীর্ঘ ক্যারিয়ারে দর্শকদের থেকে পেয়েছেন অসংখ্য ভালবাসা, আর সেটাই তার কাছে সবচেয়ে বড় পাওনা বলে জানিয়েছেন এই জনপ্রিয় তারকা ধর্মেন্দ্র।
০৯ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/জহির/মো:জই/

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে