বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৫, ০৬:৪৩:৫১

পানছড়িতে জমে উঠেছে সদর ইউনিয়ন আ'লীগের নির্বাচন

 পানছড়িতে জমে উঠেছে সদর ইউনিয়ন আ'লীগের নির্বাচন

মোঃ মিনহাজুল ইসলামঃ খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় জমে উঠেছে সদর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচন। নির্বাচন উপলক্ষে প্রার্থীরা নিরলস ভাবে চালিয়ে যাচ্ছে নির্বাচনী প্রচারভিযান। সকাল থেকে রাঁত পর্যন্ত প্রচার কাজে ব্যাস্ত সময় পার করছে প্রার্থীরা।


জানা যায়, বাংলাদেশ আওয়ামী লীগের পানছড়ি উপজেলা সদর ইউপি কমিটির নির্বাচন আগামী ১২ই সেপ্টেম্বর/২০১৫ রোজ শনিবার। যথারীতি নির্বাচনও অনুষ্টিত হবে এই দিন। এবারের নির্বাচনে ইউপি কমিটির ভোটার ৬৫জন এবং উপদেষ্টা কমিটির ভোটার ১৫জন। মোট ভোটর ৮০জন। সভাপতি পদে প্রার্থী ২জন, তারা হলো বর্তমান সভাপতি মোঃ হারুনুর রশিদ এবং বর্তমান সাধারণ সম্পাদক মোঃ ওবাইদুর রহমান (চেয়ার)। সাধারণ সম্পাদক পদে প্রার্থী রয়েছে ২ জন। এদের মধ্যে কারা নির্যাতিত মোঃ মনির হোসেন (হরিণ) ও মোঃ দুলাল মিয়া (মই)। সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী ৫জন। তারা হলো মোঃ জাহাঙ্গীর আলম (মোমবাতি), লালন শীল, মোবারক হোসেন সুমন (হাঁস), খোরশেদ আলম (মাছ), আঃ মালেক মালু (আম)।


এব্যপারে পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাহার মিয়া বলেন, যারা দলের জন্য কাজ করে নির্যাতিত, নিপিড়িত এবং দলের জন্য ত্যাগ স্বীকার করেছে তারাই তৃণমূল পর্যায় থেকে নির্বাচিত হয়ে আসুক। আগামী শনিবার সুষ্ট, সুন্দর এবং নিরপেক্ষ কাউন্সিলের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হবে। ভোটাররা তাদের পছন্দ মতো নেতা নির্বাচিত করবে।


পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয়নাথ দেব বলেন, সুষ্ট ও সুন্দর ভাবে নির্বাচন সম্পন্ন করা হবে। পানছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবু তাহের বলেন, যারা নির্যাতিত এবং দলের জন্য ত্যাগ স্বীকার করেছে তারাই তৃণমূল পর্যায় থেকে নির্বাচিত হয়ে আসুক সুষ্ট, সুন্দর এবং নিরপেক্ষ কাউন্সিলের মাধ্যমে নির্বাচন সম্পন্ন হবে এবং দলের সকলেই তাদেরকেই বরণ করে নেবে। সকল প্রার্থীই জয়ের ব্যাপারে শতভাগ আশা ব্যাক্ত করে বলেন, দলের নেতা কর্মীদের জন্য কাজ করেছি আগামীতেও করবো।
১০ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এইচএস/কেএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে