বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৫, ০৮:৩৮:০৬

এবার সানিকে নিয়ে যা বললেন বলিউডের সেই অভিনেত্রী

এবার সানিকে নিয়ে যা বললেন বলিউডের সেই অভিনেত্রী

বিনোদন ডেস্ক: সানি লিওনকে নিয়ে বলিউডের অনেক তারক এবং পরিচালকই আপত্তি করেছেন। কিন্তু সব থেকে বেশি আপত্তি প্রকাশ করছেন বলিউড অভিনেত্রী রাখী সাওয়ন্ত। সত্যি কথা বলতে সানি আর রাখী যেন মুদ্রার এপিঠ ওপিঠ। যদিও রাখীকে নিয়ে কোনও আপত্তি নেই সানির কিন্তু সানিকে নিয়ে আপত্তির শেষ নেই রাখীর। একটি বিজ্ঞাপনে অভিনয় করে নিয়ে খবরের শিরোনামে রয়েছেন সানি। এমন মোক্ষম সময় কি করে হাত ছাড়া করেন রাখী। তবে এবার সরাসরি নয় কিছুটা ঘুরিয়ে সানির বিরুদ্ধে আপত্তি প্রকাশ করলেন তিনি।

রাখী জানান, কিছু কিছু বিজ্ঞাপন মানুষকে সামাজিক ভাবে সচেতন করে তোলে। কিন্তু সানি যে বিজ্ঞাপটিতে অভিনয় করেছে এ নিয়ে আমার কিছুই বলার নেই। কিন্তু, সানির ছবি দেখতেও মানুষের আপত্তি আছে। ফলে বলিউডের সিনেমাগুলো যা হওয়ার তাই হচ্ছে। অার তাই যত তাড়াতাড়ি সম্ভব সানিকে ভারত থেকে বিতারিত করা উচিত’।

সুতরাং সরাসরি না বললেও সানিকে সামাজিক ব্যাধির কারণ হিসাবে চিহ্নিত করলেন রাখি। ‘এক কাহানি জুলি কি’ সিনেমাতে ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন রাখী সাওয়ন্ত। ফলে এমনিতেই তিনি এখন খবরে। কিন্তু, সানির প্রসঙ্গে উঠলে তিনি কি আর চুপ থাকতে পারেন?
১০ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/জহির/মো:জই/

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে