শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০১৫, ১১:৩৫:২২

পরিশ্রমী অভিনেত্রী দীপিকা!

পরিশ্রমী অভিনেত্রী দীপিকা!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী জয়া মোরানি এখন তার ভাগ জনি সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্থ রয়েছেন। সম্প্রতি এ অভিনেত্রী জানিয়েছেন, বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোনকে অনুসরণ করেন তিনি। পাশাপাশি দীপিকাকে কঠোর পরিশ্রমী একজন অভিনেত্রী বলেছেন জয়া।

এক সংবাদ সম্মেলনে জয়া মোরানি বলেন, ‘দীপিকা আমার খুব প্রিয় একজন অভিনেত্রী এবং তার সব কিছুই আমার ভালো লাগে। একটার পর একটা সিনেমায় তিনি উন্নতি করেই চলেছেন। তিনি সত্যিই কঠোর পরিশ্রমী একজন অভিনেত্রী।’

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত অলওয়েজ কাভি কাভি সিনেমায় শেষবার দেখা গিয়েছিল জয়াকে। ভাগ জনি সিনেমায় তার চরিত্রটি নিয়ে বেশ উচ্ছ্বসিত এ অভিনেত্রী।

‘আমার তানিয়া চরিত্রটি বেশ মজার। সিনেমায় আবেগপ্রবণ দৃশ্যের সঙ্গে অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে আমাকে। এটি খুব পরিপক্ক একটি চরিত্র। আমার পরিচালক শীভম নায়ের এবং সহ অভিনেতা কুনাল খেমুকে তাদের সাহায্যের জন্য ধন্যবাদ জানাতে চাই।’ সিনেমায় তার চরিত্র সম্পর্কে এমনটাই বলছিলেন জয়া।   

শীভম নায়ের পরিচালিত ভাগ জনি সিনেমাতে জয়া মোরানি এবং কুনাল খেমু ছাড়াও অভিনয় করছেন মান্দানা কারিমি এবং মানষী স্কট প্রমুখ। আগামী ২৫ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।
১১ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এসপি/এমএন

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে