শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৫, ১২:০৮:১৩

টিম অস্ট্রেলিয়া থেকে ছিটকে গেলেন যারা, বাংলাদেশে আসছেন কারা?

টিম অস্ট্রেলিয়া থেকে ছিটকে গেলেন যারা, বাংলাদেশে আসছেন কারা?

স্পোর্টস ডেস্ক : জাতীয় লিগ ও ভারতের বিপক্ষে সিরিজ থাকলেও বাংলাদেশের চিন্তায় এখন অস্ট্রেলিয়া। বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার সিরিজ নিয়ে দুই পক্ষই বেশ চিন্তায়।

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটাররা বারবার সাবধান করছেন দেশটির ক্রিকেট বোর্ডকে। অস্ট্রেলিয়ার হয়ে বাংলাদেশ সফরে যেসব ক্রিকেটার উড়ে আসছে তার ধারনা মিলে গেল এবার।

অন্যদিকে যারা ছিটকে গেছেন এর ধারনাও পাওয়া গেল। ওয়ার্নার আহত হয়েছেন। তাই তার বাংলাদেশ সফর শেষ। দুই পেসার মিচেল জনসন ও জস হ্যাজলউডকেও দলের বাইরে রাখা হচ্ছে বলে জানিয়েছেন অসি কোচ ব্রাড লেম্যান।

অন্যদিকে ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাসেজ সিরিজে অংশ নেয়া মাইকেল ক্লার্ক, ক্রিস রজার্স, শেন ওয়াটসন ও ব্র্যাড হাডিন অবসরে যাওয়ায় সঙ্গত কারণেই বাংলাদেশে আসা হচ্ছে না তাদের কারও।

অ্যাসেজ সিরিজের প্রথম টেস্টে থাকা স্টিভেন স্মিথ, লায়ন, স্টার্ক, ভগেস বাংলাদেশ সফরে আসছে বলে এক রকম নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ার কোচ। ধারনা হয়েই গেল বড় পরিবর্তন নিয়েই বাংলাদেশে আসতে বাধ্য হচ্ছে অস্ট্রেলিয়া।

অন্যদের মধ্যে মিশেল মার্শ, নেভিল, সিডলের বাংলাদেশে আসার সম্ভাবনা খুব বেশি। এছাড়া ম্যাক্সওয়েল, ফিঞ্চ, বার্নস, বেইলি, ওডস, স্টোনিস ও কামিন্স হয়তো উড়ে আসবেন টাইগারদের বিরুদ্ধে টেস্ট লড়াইয়ে অংশ নিতে।

আগামী মাসের ৯ অক্টোবর চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট। অন্যদিকে ১৭ অক্টোবর ঢাকায় শুরু হবে দুই দেশের দ্বিতীয় ও শেষ টেস্ট।   
১২ সেপ্টেম্বর ২০১৫/এমটিনিউজ২৪/হাবিব/এইচআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে