রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৫, ০৬:২০:৫৩

ভারত সফরের আগে হুংকার দিয়ে যা বললেন মুমিনুল

 ভারত সফরের আগে হুংকার দিয়ে যা বললেন মুমিনুল

স্পোর্টস ডেস্ক: তিন ম্যাচ ওয়ানডে ও দুটি তিন দিনের ম্যাচ খেলতে সোমবার ভারত যাচ্ছে বাংলাদেশ ‘এ’ দল। সেখানে ভারতীয় ‘এ’ দলের বিপক্ষে অধিনায়কের দায়িত্বে থাকবেন মুমিনুল হক। ১৭ দিনের সফরে যাওয়ার আগে রোববার অনুশীলন করে বাংলাদেশ ‘এ’ দল।

অনুশীলনের পর সংবাদ সম্মেলনে আসেন অধিনায়ক মুমিনুল হক। ওয়ানডে ও তিন দিনের ম্যাচগুলোতে জয়ের প্রত্যাশা করে মুমিনুল হক বলেন, আমরা সবাই চাচ্ছি সবগুলো ম্যাচ জিততে। কোচও চাচ্ছেন, আমিও চাচ্ছি এবং দলের সব ক্রিকেটাররাও চাচ্ছে। এর আগে আমরা জাতীয় দল চারটি সিরিজ (ওয়ানডে) খেলে জিতেছি। ওখানেও আমরা জয়ের প্রত্যাশা করছি। আমার বিশ্বাস আমরা ওখানেও সিরিজ জিতব ও ভালো ক্রিকেট খেলব।


ধারাবাহিকতা ধরে রাখা জাতীয় দলের ক্রিকেটারদের জন্যে বাড়তি কোনো চাপ ও চ্যালেঞ্জ কি না- জানতে চাইলে মুমিনুলের সোজাসাপটা উত্তর, না এটা কোনো চাপ কাজ করছে না। এই লেভেলের ক্রিকেটে এই চাপ অবশ্যই থাকবে। এই চাপ নেওয়ার ক্ষমতা যদি না থাকে তাহলে ক্রিকেট না খেলাই ভালো! এটা কোনো গলির খেলা না। জাতীয় দল ও ‘এ’ দলের খেলা একই রকম। সামান্য চাপ থাকবেই। আমাদের যেই জয়ের অভ্যাস তৈরী হয়েছে তা ধরে রাখতে হবে। আর এই জিনিসটা আমরাও হারাতে চাইব না।
১৩ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে