রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৫, ০৮:০৬:২৩

এবার সানিকে পুলিশের তলব

এবার সানিকে পুলিশের তলব

বিনোদন ডেস্ক: একটি এনজিওর দায়ের করা অভিযোগের ভিত্তিতে লুধিয়ানা পুলিশ সানি লিওনকে তলব করেছে। ‘রক্ষা জ্যোতি ফাউন্ডেশন’ নামে একটি এনজিওর অভিযোগের ভিত্তিতে শনিবার সানিকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। আগামী ২১ সেপ্টেম্বর ফের তাকে হাজিরা দিতে বলা হয়েছে। গত বুধবার পুলিশ কমিশনার পরমরাজ সিং উমরানাঙ্গলের কাছে এই অভিযোগ দায়ের করা হয়। ওই এনজিওর অভিযোগ, বিজ্ঞাপনে অভিনয় করেও যুবসমাজ ধ্বংস করতে চাচ্ছে সানি।

কয়েক দিন আগেই উত্তরপ্রদেশে বাম নেতা অতুলকুমার অনজান মন্তব্য করেছিলেন, ‘সানির বিজ্ঞাপনে অভিনয়ও সামাজিক ক্ষতির কারণ বাড়ছে’। তার পরই দিল্লিতে নানান জনের মন্তরের সামনে পড়তে হয় তাকে। কয়েক জন সমাজকর্মীও তার বিক্ষোভ দেখিয়েছিলেন, ‘সানি লিওন ওয়াপাস যাও, মেরে দেশ মে গন্ধ না ফেলাও’। অভিনেত্রী রাখি সবন্তও সানিকে ভারত থেকে নিষিদ্ধ করার ডাক দিয়েছিলেন। এত সবের পরে সানি মাত্র একবারই ট্যুইট করেছিলেন, ‘ক্ষমতাশালী লোকেরা নিজেদের কাজ ঠিকমতো করেন না। অথচ আমাকে নিয়ে ভেবে সময় নষ্ট করেন। এদের জন্য আমার অনেক কষ্ট হয়’।

সব মিলিয়ে অভিযোগের ঠেলায় সানি কোণঠাসা হয়েছিলেন আগেই, এ বার পুলিশি তলবে তার বিড়ম্বনা আরও বাড়ল বলেই মনে করছেন বলিউডের একাংশ।
১৩ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/জহির/মো:জই/

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে