রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৫, ০৮:৪৫:৫১

যেই ব্যাঙ্কে টাকা জমান দীপিকা পাড়ুকোন

যেই ব্যাঙ্কে টাকা জমান দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক: বর্তমানে পারিশ্রমিকের নিরিখে তিনি বলিউডের প্রথম সারির নায়িকা। কিন্তু টাকা-পয়সা জমানোর ব্যাপারে তার কোন পরিকল্পনাই নেই। তিনি বলিউড পিকু খ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এত টাকা রোজগার করছেন অথচ ভবিষ্যতের জন্য টাকা জমাচ্ছেন না, তাও আবার হয় নাকি? টাকা জমছে তো বটেই। তবে এই দিয়িত্বটা হয়তোবা কেউ না কেউ পালন করছেন। জানা যায় সেই মহান দায়িত্ব সামলাচ্ছেন তার বাবা প্রকাশ পাড়ুকোন।

দীপিকার কথায়, ‘টাকার ব্যাপারে আমি কোনও দিনই তেমন গোছানো নই। এখনও রোজগারের পুরো টাকাই আমি বাবার হাতে তুলে দিই। বাবাই প্ল্যান করেন কোথায় কত রাখবেন।’ কিন্তু টাকা-পয়সার ব্যাপারে বলিউডের ‘পিকু’র এত গা ছাড়া মনোভাব কেন জানেন কি? এর উত্তর লুকিয়ে আছে দীপিকার মেয়েবেলায়।

কোনওদিনই নাকি ‘পকেটমানি’ পেতেন না নায়িকা। যখন যা প্রয়োজন কিনে দিতেন বাবাই। তাই গুছিয়ে জমা-খরচের হিসেব শেখা হয়ে ওঠেনি। এখন পুরোদস্তুর পেশাদার হয়েও সে অভ্যেস ছাড়তে পারেন নি তিনি। তাই এখনও বাবার ওপরই ভরসা। একটি বেসরকারি ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসাডর দীপিকা। আর তিনি নিজের টাকা-পয়সারই হিসেব রাখেন না তাও হয় নাকি। তাই অনেকেই মজা করে বলেন, দীপিকার ব্যাঙ্কের নাম প্রকাশ পাড়ুকোন!
১৩ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/জহির/মো:জই/

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে