রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৫, ১১:২৮:৪২

অচেনারূপে পিকের আমির খান!

অচেনারূপে পিকের আমির খান!

বিনোদন ডেস্ক: বদলে গিয়েছেন আমির খান। ধুম থ্রি-র সেই ম্যাচো হিরো, পিকে-র সেই কলেজ বয় মার্কা লুক ঝেড়ে ফেলে আমির এখন পেশাদার কুস্তিগীরের ভূমিকায়। দঙ্গল সিনেমায় চরিত্রের প্রয়োজনে আমিরের ওজন এখন ৯০ কিলো ছাড়িয়েছে। গালে পাকা দাড়ি, আটোসাটো চেহারার আমির খানকে এক নজরে দেখে চেনাই যাচ্ছে না। সকলের মনে একই প্রশ্ন আসলে সেই আমির কি এই আমির?

জানা গেছে, আসন্ন ছবি ‘দঙ্গল’-এর জন্য একেবারে ভিন্ন লুক ধারণ করেছেন বলিউডের অন্যতম অভিনেতা আমির খান। এমন বেশ ধারণ করেছেন যে, তাকে প্রথমবার দেখে কেউ চিনতেই পারবে না! সম্প্রতি আমির খান ‘দঙ্গল’-এর নয়া লুকে মুম্বাইয়ের বিমান বন্দরে ক্যামেরায় ধরা পড়েছেন, আর সেখানেই দেখা গেল একেবারে অচেনা আমিরকে। মুম্বাই থেকে তিনি লুধিয়ানা যাচ্ছিলেন।

'দঙ্গল' সিনেমার কাজে নিয়ে এতটাই সিরিয়াস আমির যে নিজের চরিত্রের জন্যে স্বভাব, কথাবার্তাতেও পরিবর্তন এনেছেন আমির। লক্ষ্য একটাই 'দঙ্গল'-এর মাধ্যমে বলিউডে ফের নতুন মাইলস্টোন তৈরি করা। ১৯৯৫ সালে মুক্তি পাওয়া 'বাজি'-র জন্য মেয়ে সেজেছিলেন। তারপর ২০০৫-এ মুক্তি পাওয়া মঙ্গল পান্ডে-র জন্য বড় গোঁফ রেখেছিলেন। গজনি-র জন্য শারীরিক কসরত করে তৈরি করেছিলেন সিক্স প্যাকস অ্যাব। পিকে-র জন্য আবার ওজন অনেকটা কমিয়েছিলেন।
১৩ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/জহির/মো:জই/

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে