সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৫, ০৫:৪১:৫১

অজিদের অনভিজ্ঞ স্কোয়াড দেখে যা বললেন মুশফিক

অজিদের অনভিজ্ঞ স্কোয়াড দেখে যা বললেন মুশফিক

স্পোর্টস ডেস্ত: চলতি মাসের শেষের দিকে বাংলাদেশ আসছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। উদ্দেশ্য বাংলাদেশের সাথে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলেবে তারা। সিরিজকে সামনে রেখে ইতোমধ্যে দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। উপমহাদেশে সফরের জন্য একেবারে তরুণদের নিয়ে সাজানো হয়েছে দলটি। ১৫ সদস্যের এই দলে নেয়া হয়েছে দুইজন নতুন খেলোয়াড়কে। অস্ট্রেলিয়া দল ঘোষণার পর বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম বলেছেন, অস্ট্রেলিয়াকে হারানোর এটাই বড় সুযোগ।

সোমবার মিরপুরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমরা যাদের আশা করছিলাম তারাই আসছে। তাদের মধ্যে দু’জন নতুন। তাদের সম্পর্কে আমাদের কোনও ধারণা নেই। তবে, দলটি তরুণ হলেও তাদের হালকাভাবে নেয়ার সুযোগ নেই। মনে রাখতে হবে দলটির নাম অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়ার এই দলে জায়গা পাওয়া ম্যাক্সওয়েল সম্পর্কে তিনি বলেন, ম্যাক্সওয়েল গত কয়েক ম্যাচে ফর্মে নেই। এই সিরিজ তার জন্য চ্যালেঞ্জিং হবে। আমরা চেষ্টা করব তাকে যতটা চাপে রাখা যায়।

অস্ট্রেলিয়ার স্পিন আক্রমণ সম্পর্কে বলতে গিয়ে নাথান লায়নের কথা বলেন টাইগার দলপতি। তিনি বলেন, লায়নের বিরুদ্ধে খেলার জন্য আমরা বিশেষ পরিকল্পনা গ্রহণ করব। যেমন পরিকল্পনা করেছিলাম দক্ষিণ আফ্রিকার ইমরান তাহিরের বিরুদ্ধে।
১৪ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে