মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৫, ১০:২০:১০

এবারও শাকিব খানের একটি

এবারও শাকিব খানের একটি

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার কিং শাকিব খান। প্রতি বছর ঈদে তার একাধিক ছবি মুক্তি পেলেও এবারের ঈদুল আযাহায় এই নায়কের ছবি মুক্তি পাচ্ছে মাত্র একটি।
কে বলছে হয় না? হয়।

জানা যায়, শাকিব খান অভিনীত এবারের ঈদে ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ সিনেমাটি মুক্তি পাবে। বদিউল আলম খোকন পরিচালিত এ ছবিতে শাকিব খানের সঙ্গে রয়েছেন অপু বিশ্বাস, ববি, শাহনূর, সাঙ্কোপাঞ্জা, শানু শিবা এবং মেগাস্টার উজ্জল।

ঈদে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু শুটিং শেষ না হওয়ায় ছবিটি ঈদে মুক্তি পাচ্ছে না বলে নিশ্চিত করেছেন পরিচালক সাফিউদ্দিন সাফি নিজেই।

এদিকে ‘রাজাবাবু- দ্য পাওয়ার’ ছবির সঙ্গে ঈদে মুক্তি পাবে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে প্রোডাকশনের যৌথ প্রযোজনায় নির্মিত ‘আশিকী’। অশোক পতি ও আবদুল আজিজ পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন মৌসুমী, অংকুশ, নবাগতা নুসরাত ফারিয়া, রেবেকা ও রজতভ দত্তসহ অনেকেই।

গেল ঈদেও শাকিব খান অভিনীত একটি ছবি ‘লাভ ম্যারেজ’ মুক্তি পেয়েছিল। নাম্বার ওয়ান নায়কের একটি ছবি মুক্তির সুফল প্রযোজক-পরিচালক, নায়ক-নায়িকা সবাই পেয়েছিলেন। সেই সূত্র ধরেই এবারের ঈদেও শাকিব খান অভিনীত একটি ছবি মুক্তি পাবে। ফলে সেরা তারকার এক ছবির সুফল এবারের ঈদে সবাই পাবেন বলে চলচ্চিত্র ব্যবসায়ীরা ধারণা করছেন।
১৫ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এসপি/এমএন

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে