বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৫, ০২:০১:২৯

এবার মানসিক প্রতিবন্ধীকে প্রকাশ্যে নির্যাতন! (ভিডিওসহ)

এবার মানসিক প্রতিবন্ধীকে প্রকাশ্যে নির্যাতন! (ভিডিওসহ)

নিউজ ডেস্ক : রাজধানীর মিরপুর-১ নম্বরের বাসস্ট্যান্ড। কয়েকজন যুবক ছেঁড়া জামা আর হাফপ্যান্ট পরা একজন মধ্যবয়সী মানসিক প্রতিবন্ধী মানুষকে ঘিরে আছে। এরপর একজন কমবয়সী তরুণকে তাকে লাথি ও চড় মারতে দেখা যায়। আক্রান্ত মানুষটি হাতজোড় করলে তার ছেঁড়া শার্টের কলার ধরে দুই যুবক তাকে হাঁটু মুড়ে বসতে বাধ্য করে।

এ সময় উত্তেজিত লোকজনকে গালি দিতে শোনা যায়। একপর্যায়ে এক তরুণ তাকে টেনেহিঁচড়ে নিয়ে যেতে থাকে। ফুটপাথের ওপর ফেলে মানসিক প্রতিবন্ধী ওই মানুষটিকে লাথি দিতে থাকে তরুণটি। এরপর স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা চ্যাম্পিয়ন পরিবহন নামে একটি বাসে তাকে তুলে নিতে দেখা যায়।

ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে। মানসিক প্রতিবন্ধী ওই ব্যক্তির নির্যাতনের ভিডিও এই প্রতিবেদকের কাছে এসেছে। ঘটনাটি জানতে বাসচালক নিজামের কাছে জিজ্ঞাসা করলে তিনি জানান, মানসিক প্রতিবন্ধী ওই ব্যক্তিটি বাসটিতে হঠাৎ একটি ইট ছুড়ে মারে। এতে বাসের সামনের দিকের একটি গ্লাস ভেঙে যায়। এ ঘটনায় এক তরুণীর মাথা কেটে যায়। এ জন্য তাকে ধাওয়া দিয়ে ধরা হয়।

মারধর ও বাসে তোলার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, গাড়ির গ্লাসের দাম ১২ হাজার টাকা। পাগলকে মালিকের কাছে না নিয়ে গেলে মালিক আমাকে জরিমানা করবে। তাই তাকে মালিকের কাছে নিয়ে যাচ্ছি।-দ্য রিপোর্ট
https://www.youtube.com/watch?t=28&v=FbqHW4T_iUU
১৬ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এস.এ.সুমন/একে

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে