বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৫২:১৬

নাটকে আর কাজ করবেন না মৌসুমী!

নাটকে আর কাজ করবেন না মৌসুমী!

বিনোদন ডেস্ক : মৌসুমী হামিদের ক্যারিয়ার শুরু হয়েছিলো খণ্ড নাটক আর ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে। এবার তিনি ঘোষণা দিলেন ধারাবাহিক নাটকে আর কাজ করবেন না!

বর্তমানে মৌসুমী চলচ্চিত্রের দিকে ঝুঁকে পড়েছেন। তার হাতে বর্তমানে ৫-৬টি ছবি রয়েছে। এ কারণে তার পক্ষে আর ধারাবাহিক নাটকে কাজ করা সম্ভব নয় বলে তিনি জানিয়েছেন।

এ ব্যাপারে মৌসুমী হামিদ বলেন, ‘একসময় আমি ধারাবাহিক নাটক নিয়ে ভীষণ ব্যস্ত ছিলাম। অতীতের অভিজ্ঞতা থেকে উপলব্ধি করেছি, ধারাবাহিকে অভিনয় করলে অন্য কাজে সময় দেয়া কঠিন হয়ে পড়ে। অনেক সময় শিডিউল নিয়ে ঝামেলায় পড়তে হয়। তাই এখন আর ধারাবাহিকে অভিনয় করছি না। সম্প্রতি আমি এটিএন বাংলার প্রচারিত 'সাতটি তারার তিমির' ধারাবাহিকটি থেকেও সরে দাঁড়িয়েছি। এখন নিজের মতো করে সময় নিয়ে পছন্দের কাজগুলো করতে চাই। এর পাশাপাশি চলচ্চিত্র নিয়ে আমার সুদূরপ্রসারী পরিকল্পনার বাস্তবায়ন ঘটাতে চা ‘।

তবে ধারাবাহিক নাটকে কাজ না করলেও মৌসুমী বিশেষ দিবস উপলক্ষে খণ্ড নাটকে মাঝেমধ্যে অভিনয় করবেন। এরই ধারাবাহিকতায় আসন্ন ঈদুল আজহা উপলক্ষেও তিনি কয়েকটি খণ্ড নাটকের কাজ সম্পন্ন করেছেন।

এগুলো নির্মাণ করেছেন শহীদ উন নবী, গৌতম কৈরী, নুজহাত আলভী আহমেদ এবং তানিম রহমান অংশু।

বর্তমানে মৌসুমী হামিদ ফিরোজ খান প্রিন্সের 'শোধ প্রতিশোধ' ছবিতে অভিনয় করছেন। এছাড়া সম্প্রতি তিনি সাফিউদ্দিন সাফির পরিচালনায় 'পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু' ছবির কাজ সম্পন্ন করেছেন। ইতোমধ্যে মৌসুমী হামিদের তিনটি ছবি মুক্তি পেয়েছে।
১৬ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এসপি/এমএন

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে