বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৫৮:৫৬

মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ, আরেক আসামি গ্রেফতার

 মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ, আরেক আসামি গ্রেফতার

নিউজ ডেস্ক : মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ ও একজন নিহতের ঘটনায় দায়েকৃত মামলার মোহম্মদ আলীকে (৩৮) নামে আরেক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে তাকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বিফ্রিংয়ে আনুষ্ঠানিকভাবে আলীকে গ্রেফতারের বিষয়টি সাংবাদিকদের অবিহিত করেন।

বিফ্রিংয়ে তিনি সাংবাদিকদের জানান, গোয়েন্দা পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে শহরের মহিলা কলেজ সড়ক থেকে আলীকে গ্রেফতার করে। মামলার তদন্তের স্বার্থে তথ্য উদঘাটনের জন্য পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রাখে। পরে রাত সাড়ে ১২টায় সংবাদ মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তাকে গ্রেফতারের বিষয়টি জানানোর সিদ্ধান্ত হয়।

তিনি আরোও জানান, ঢাকায় বুধবার সকালে সলেমান নামে ১৫ নম্বর আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। আইন অনুয়ায়ী বৃহস্পতিবার আদালতে হাজির করে তাকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।

এ পর্যন্ত মামলার ১৬ আসামির মধ্যে মোহাম্মদ আলীসহ ১৪ জনকে পুলিশ গ্রেফতার করেছে। ৩নং আসামি মেহেদী হাসান আজিবর ওরফে অজিবর শেখ গত ১৭ আগস্ট রাতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়।

উল্লেখ্য, গত ২৩ জুলাই বিকেলে চাঁদাবাজী, মাদক ব্যবসা, আধিপত্য বিস্তার নিয়ে দোয়াপাড় এলাকায় ক্ষমতাশীন দলের ছত্রছায়ায় থাকা কামরুল ভূইয়া ও মোহাম্মদ আলী গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় মমিন ভূইয়া নামে একজন নিহত ও গর্ভের শিশুসহ গুলিবিদ্ধ হন নাজমা বেগমসহ এক গৃহবধূ। এ ঘটনায় নিহত মমিনের ছেলে রুবেল আলীসহ ১৬ জনকে আসামি করে মাগুরা সদর থানায় হত্যা ও বিস্ফোরক দব্য আইনে একটি মামলা দায়ের করেন।
১৭ সেপ্টেম্বর ২০১৫/এমটিনিউজ২৪/এসএম/ডিআরএ

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে