বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫, ১১:১৬:০১

এক মর্মান্তিক দুর্ঘটনায় এক পুলিশ নিহত, দগ্ধ ৯

এক মর্মান্তিক দুর্ঘটনায় এক পুলিশ নিহত, দগ্ধ ৯

নিউজ ডেস্ক : কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকের ধাক্কায় আসামিবাহী মাইক্রোবাসে আগুন ধরে পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। দগ্ধ হয়েছেন পুলিশের চার সদস্য ও পাঁচজন আসামি। দগ্ধ নয়জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের নাম আবদুল আজিজ (৩২)।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরহাদ হোসেন রাত পৌনে ১ টায় জানান, বুধবার রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটেছে।  

তিনি জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস চৌদ্দগ্রামের আমজাদের বাজার নামক এলাকায় পৌঁছলে একই দিক থেকে আসা একটি ট্রাক পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। ফলে মাইক্রোবাসটি রাস্তা থেকে ছিটকে পড়ার সঙ্গে সঙ্গে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলে এক পুলিশ সদস্য নিহত হন।

দগ্ধ হওয়া পুলিশের চার সদস্য হলেন- এসআই আবদুল মালেক (৩৫), কনস্টেবল আনোয়ার (৩৮), নুরুল হাসান (৩৮) ও শরিফুল (৩২)। তাঁদের মধ্যে প্রথমজনের অবস্থা আশঙ্কাজনক।

দগ্ধ হওয়া পাঁচ আসামি হলেন- আবদুস শুকুর (৫০), নাজিম উদ্দিন (৪০), মো. বশির (৩৪), শওকত (৩০) ও সাদ্দাম হোসেন (২৫)। তাদের মধ্যে প্রথম চারজনের অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থশঙ্কর পাল জানিয়েছেন, পুলিশ সদস্য মালেকের শরীরের ৩৮ শতাংশ, নুরুলের ৮ শতাংশ, আনোয়ারের ৫ শতাংশ ও শরিফুলের ৪ শতাংশ পুড়ে গেছে। বাকি পাঁচ ব্যক্তির (আসামি) মধ্যে শওকতের ৮৭ শতাংশ, শুকুরের ২৮ শতাংশ, নাজিমের ৩৩ শতাংশ, বশিরের ২৭ শতাংশ ও সাদ্দামের শরীরের ১৮ শতাংশ পুড়ে গেছে।
১৭ সেপ্টেম্বর ২০১৫/এমটিনিউজ২৪/এসএম/ডিআরএ

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে