বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫, ১০:১৬:০৩

বাংলাদেশ সিরিজকে বেশ চ্যালেঞ্জিং মনে করছেন অস্ট্রেলিয়ার সেই খেলোয়াড়

বাংলাদেশ সিরিজকে বেশ চ্যালেঞ্জিং মনে করছেন অস্ট্রেলিয়ার সেই খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক: সদ্য শেষ হওয়া অ্যাশেজের পর মাইকেল ক্লার্ক, শেন ওয়াটসন ও ব্র্যাড হ্যাডেনদের মতো অভিজ্ঞ খেলোয়াড়দের অবসর গ্রহন। তার মধ্যে মিচেল জনসন ও হ্যাজেলউডদের বিশ্রামে রেখে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড ১৫ সদস্যের একেবারি নতুন একটি দল পাঠাচ্ছে আসন্ন বাংলাদেশ সিরিজে।

অন্যদিকে ঘরের মাঠে একের পর এক বড় দলগুলোর সঙ্গে জয় তুলে নিচ্ছে টাইগাররা। এ অবস্থায় বাংলাদেশের বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজ অস্ট্রেলিয়ার জন্য বড় চ্যালেঞ্জ বলে মন্তব্য করেছেন দলটির অফস্পিনার নাথান লায়ন।

বৃহস্পতিবার ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে লায়ন বলেন, ‘ নতুনদের নিয়ে সাজানো ১৫ সদস্যের এই স্কোয়াডে অনেক নিয়মিতই স্থান পায়নি। তাই আমি মনে করি এটি বেশ প্রতিযোগীতাপূর্ণ সিরিজ হবে।’

তিনি বলেন, 'অ্যাশেজ সিরিজের পর কিছুদিন বিশ্রাম নিয়ে আমরা পুরোদমে অনুশীলন শুরু করেছি। বাংলাদেশের বিপক্ষে লড়াইয়ের আগে নিজেকে প্রস্তুত করতে চেষ্টা করছি। এটা সত্যিই কঠিন চ্যালেঞ্জের বিষয়, বিশেষত বাংলাদেশের কন্ডিশনে। তারা এখন একটি দক্ষ দল এবং ঘরের মাঠে তারা খুব ভালো খেলছে। আমরা প্রস্তুতি নিচ্ছি তাদের মোকাবেলার।'

দুটি টেস্ট ম্যাচ খেলতে ২৮ সেপ্টেম্বর বাংলাদেশে পৌঁছাবে অস্ট্রেলিয়া। ৯ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ১৭ অক্টোবর ঢাকায়।
১৭ সেপ্টেম্বর ২০১৫,এমটি নিউজ২৪/আরিফুর/রাজু

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে