বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫, ১০:২৩:৫২

চমকে দেবে রজনীকান্তের ‘কাবালি’

চমকে দেবে রজনীকান্তের ‘কাবালি’

বিনোদন ডেস্ক: চমকই যেন বলিউড হিরোদের শখ হয়ে দাঁড়িয়েছে। সালমান, শাহরুখ-আমির থেকে শুরু করে বলিউডের নায়েকেরা দর্শকদের চমক দিতেই মনেহয় বেশি পছন্দ করেন। এবার তারই ধারবাহিকতায় ভারতীয় সংস্কৃতির ‌‘অভিনয় দেবতা’ হিসেবে জনপ্রিয়তা পাওয়া রজনীকান্তকে দেখা যাবে নতুন চমক নিয়ে। তিনি প্রতি বছরই নতুন নতুন চমক নিয়ে সিনেমা পর্দায় হাজিরহন তাই এবারও তার ব্যতিক্রম হলোনা।

সদ্য মুক্তি পেয়েছে রজনীকান্তের নতুন ছবি ‘কাবালি’-র ফার্স্ট লুক পোস্টার। সেখানে দুই দুটি নতুন চরিত্র নিয়ে নিঃসন্দেহে চমক জাগিয়েছেন তামিল নাড়ুর এই সুপারস্টার।

ছবির দুইটি পোস্টারের মধ্যে একটি তৈরি হয়েছে সর্বভারতীয় দর্শকের কথা মাথায় রেখে। সেই পোস্টারটার ভাষা ইংরেজিতে। আর একটি পোস্টার তৈরি হয়েছে তামিল নাড়ুর ভাষাতেই, তামিল ছবির পোস্টারের ঘরানা মেনে।

প্রথম পোস্টারে দেখা যাচ্ছে, একটা ঘরে নরম সোফায় পায়ের উপর পা তুলে বসে আছেন সুটেড-বুটেড সুপারস্টার। একটা হাত মাথার পিছনে রাখা। আর তার পিছনেই কাচের জানলা দিয়ে দেখা যাচ্ছে মালয়েশিয়ার টুইন টাওয়ার। অন্য পোস্টারে প্রথামাফিক শত্রু দমন করছেন দক্ষিণ ভারতের ডন কাবালিশ্বরণ!

তবে, ফার্স্ট লুক পোস্টার মুক্তি পেলেও ছবি মুক্তি পেতে ভালই সময় লাগবে বলে জাান যায়। পোস্টার মুক্তির পরেই সদ্য শুরু হয়েছে ‘কাবালি’ ছবির শুটিং। কথা আছে, চেন্নাই এবং মালয়েশিয়ায় ছবির শুটিং হবে।
১৭ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/জহির/মো:জই/

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে