শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৫, ০৩:১৮:৪১

আলিয়ার শরীরে কবিতা!

আলিয়ার শরীরে কবিতা!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট কবিতা খুব পছন্দ করেন। আর তাই তো তিনি তার আগামী ছবি 'শানদার'-এর প্রচারণায় বেছে নিয়েছেন কবিতাকে। আর তাই তো তিনি তার পুরো শরীরজুড়ে কবিতাকে জড়িয়ে নিয়েছেন।

জানা গেছে, ছবির প্রচারণার লক্ষ্যে আলিয়া ভট্ট নতুন একটি গাউন তৈরি করেছেন। বিভিন্ন কবিতার লাইন দিয়ে পোশাকটি ডিজাইন করা হয়েছে।

মজার বিষয় হচ্ছে, পোশাকে সাঁটা সব কবিতাই আলিয়াকে নিয়ে লেখা। আর এসব লিখেছেন আলিয়ার ভক্তরা। এর নাম দেয়া হয়েছে 'শানদার ডুডল ড্রেস'।

এ পোশাক বানানোর জন্য রীতিমতো একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। ওই প্রতিযোগিতার নিয়ম ছিল আলিয়া ভক্তদের 'শানদার আলিয়া' বিষয়ক কবিতা লিখতে হবে।

সেই প্রতিযোগিতায় অসংখ্য কবিতা জমা পড়ে। সেখান থেকে বাছাই করা কবিতা নিয়েই এ পোশাকে ছাপানো হয়েছে। সেই পোশাকটি পরেই সম্প্রতি আলিয়া শানদার ছবির 'সাম শানদার' গানের প্রকাশনা অনুষ্ঠানে অংশ নিয়েছেন।

এখন টুইটারে আলিয়া-ভক্তদের মধ্যে 'শানদার ডুডল ড্রেস' নিয়ে বেশ মাতামাতি চলছে। অর্থাৎ বলাই যায় দারুণ সফল ও অভিনব এক প্রচার কৌশলই দেখালেন আলিয়া। বিকাশ ভাল পরিচালিত 'শানদার' ছবিটি আগামী ২২ অক্টোবর মুক্তি পাবে।
১৮ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এসপি/এমএন

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে