শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৫, ০৩:৪১:২২

‘খালেদা-তারেকের আলোচনায় দেশের উপকার হবে’

‘খালেদা-তারেকের আলোচনায় দেশের উপকার হবে’

ঢাকা : বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ বলেছেন, দল পুনর্গঠন ও সংস্কারের বিষয়ে তারেক জিয়ার সঙ্গে আলোচনা করতে লন্ডন গেছেন বেগম খালেদা জিয়া।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে  ‌‘গণতন্ত্র রক্ষার আন্দোলনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ভূমিকা’ শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এ গোলটেবিল আলোচনা সভার আয়োজন করে জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটি।

সরকারের বিভিন্ন মহল থেকে বলা হচ্ছে খালেদা জিয়া ষড়যন্ত্র করার জন্য লন্ডনে গেছেন, তাদের এমন দাবি প্রত্যাখ্যান করে হান্নান শাহ বলেন,  বলেন, সেখানে বেগম জিয়া ও তারেক জিয়ার মধ্যে যে আলোচনা হবে তাতে দেশ ও জনগণের উপকার হবে।

স্বৈরাচার এবং বিশ্ব বেহায়া একসঙ্গে মিলে বিষে পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।  

হান্নান শাহ বলেন, এই বিষ ঊনিশ-বিশ নয়।  এই বিষ হচ্ছে প্রকৃত বিষ।   দেশকে ধ্বংস করতে চাচ্ছে তারা।  সারা দেশ আজ কারাগারে পরিণত হয়েছে। কারাগারে যেমন কথা বলার, চলাফেলার স্বধীনতা নেই তেমনি দেশের সব রাজনীতিক নেতার মোবাইল মনিটরিং করা হচ্ছে।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া গণতন্ত্রকে পুনরুদ্ধারে সচেষ্ট আছেন।  আর বাকশাল গ্রুপ গণতন্ত্রকে নস্যাৎ করার জন্য সচেষ্ট  আছে।

সভায় সভাপতিত্ব করেন জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান আব্দুল কুদ্দুস।

উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, সংগঠনের ঢাকা মহানগরের সভাপতি প্রফেসর ড, মোহাম্মাদ শফিকুল ইসলাম প্রমুখ।
১৮ সেপ্টেম্বর,২০১৫/এমটিনিউজ২৪/এমআর/এসএম

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে