শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৫, ০৩:৪১:৫৬

শ্রীলঙ্কার ব্যাটিং লাইন আপ ধ্বংসের জন্য দায়ী সাঙ্গাকারা-মাহেলা: রানাতুঙ্গা

শ্রীলঙ্কার ব্যাটিং লাইন আপ ধ্বংসের জন্য দায়ী সাঙ্গাকারা-মাহেলা: রানাতুঙ্গা

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে সদ্য বিদায় নেয়া শ্রীলংকার দুই গ্রেট কুমার সাঙ্গাকারা এবং মাহেলা জয়াবর্ধনকে শ্রীলঙ্কার ব্যাটিং লাইন আপ ধ্বংসের জন্য দায়ী করছেন সাবেক অধিনায়ক অর্জুনা রানাতুঙ্গা।  

বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক বলেন, শ্রীলংকার সাবেক এ দুই অধিনায়ক দলে দীর্ঘদিন নিজেদের ব্যাটিং পজিশন ধরে রাখায় তরুণ খেলোয়াড়রা প্রস্ফূটিত হওয়ার সুযোগ থেকে বঞ্চিত হয়েছে। যার ফলে দলের ব্যাটিং লাইন-আপ দুর্বল হয়ে পড়েছে।

রানাতুঙ্গা আরও বলেন, আজকের দিনে খেলোয়াড়দের শৃংখলা পুরোপুরি ধ্বংস হয়ে গেছে। আমি চার নম্বরে ব্যাট করতাম এবং ক্যারিয়ারের শেষ দিকে নিচে নেমে সাত নম্বরে। তরুণ খেলোয়াড়রা যাতে একটা ব্যাটিং পজিশনে নিজেদের প্রতিষ্ঠিত করার সুযোগ পায় সে লক্ষ্যেই এটা করা হয়েছিল। কিন্তু অতি সম্প্রতি সাঙ্গাকারা দিনের পর দিন তিন নম্বরে ব্যাটিং করে গেছে। মাহেলা করেছে চার নম্বরে। ওই সকল পজিশনে খেলতে তরুণদের কোন সুযোগ তারা দেয়রি। এই জন্য খেলোয়াড়দের দায়ী করছেন না রানাতুঙ্গা।

তিনি আরও বলেন, তবে এ দায় আমি পুরোপুরি খেলোয়াড়দের ওপড় চাপাবো না। আমি এ জন্য কর্তপক্ষকে দায়ী করছি- সাবেক অন্তর্র্বতী কমিটির সদস্যদের। তারা নির্দিষ্ট কিছু খেলোয়াড়কে খুশি করতে চেয়েছিলেন। তাদের ব্যক্তিগত স্বার্থ হাসিল করতে দিয়েছেন। ফলে দল হিসেবে আমরা বিজয় অর্জন করতে ব্যর্থ হয়েছি। সূত্র-ডেইলি মিরর
১৮ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে