শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৫, ০৫:০১:৩১

মেডিক্যাল ভর্তির প্রশ্নপত্র ফাঁস হয়নি : নাসিম

মেডিক্যাল ভর্তির প্রশ্নপত্র ফাঁস হয়নি : নাসিম

ঢাকা : এবার মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়নি বলে দাবি করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।  যদিও প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরি কমিশনের সহকারী পরিচালক ওমর সিরাজসহ তিনজনকে বৃহস্পতিবার রাতে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলাভবন কেন্দ্র পরিদর্শনে আসেন স্বাস্থ্যমন্ত্রী।  কলা ভবনের মূল ফটকে দাঁড়িয়ে পরীক্ষাকেন্দ্রের খোঁজ-খবর নেন।  এরপর কেন্দ্রের বাইরে সাংবাদিকদের সাথে কথা বলে তিনি চলে যান।

মেডিক্যাল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের অসুবিধা হবে এমন ভেবে কেন্দ্রে এসেও তিনি হল পরিদর্শন করেননি।  স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, পরীক্ষার্থীদের প্রতিটি সেকেন্ড অত্যন্ত গুরুত্বপূর্ণ।  সেখানে কেউ গেলে পরীক্ষার্থীদের মনযোগ নষ্ট হতে পারে।

মন্ত্রী বলেন, অত্যন্ত সুষ্ঠু ও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়া পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।  কোচিং সেন্টারগুলো আগে থেকে বন্ধ করে দেয়ায় এবং আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণে এবার প্রশ্ন ফাঁসের মতো কোনো ঘটনা ঘটেনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, তারা আমার ছেলেমেয়ের মতো।  আমি চাই ভালোভাবে তারা পরীক্ষা দিক এবং নিজেদের চিকিৎসক হওয়ার যোগ্যতা অর্জন করুক।
১৮ সেপ্টেম্বর,২০১৫/এমটিনিউজ২৪/এমআর/এসএম

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে