শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৫, ০৬:২০:০৪

অশ্রুসজল চোখে আফ্রিদির কাছে ক্ষমা চান সালমান বাট

অশ্রুসজল চোখে আফ্রিদির কাছে ক্ষমা চান সালমান বাট

স্পোর্টস ডেস্ক: পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার পর সালমান বাট সামনা সামনি ক্ষমা চাইলেন তার টি-টোয়েন্টি অধিনায়ক শহীদ আফ্রিদি কাছে।

আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজকে সামনে রেখে লাহোরে পাকিস্তান দলের একটি ক্যাম্প চলছে। সেখান অনুশীলন করছেন আফ্রিদি। তখন আফ্রিদির কাছে ব্যক্তিগতভাবে ক্ষমা চান সালমান। বাট এখানে অনুশীলন করতে এসেছিল। কয়েকজন খেলোয়াড়ের উপস্থিতিতেই তিনি অশ্রুসজল চোখে আফ্রিদির কাছে ক্ষমা চান।

একজন প্রত্যক্ষদর্শী জানান, বাট আফ্রিদিকে বলেন ইংল্যান্ডে যা কিছু হয়েছিল তার জন্য দুঃখিত সে। আফ্রিদির পরামর্শ শোনা উচিৎ ছিল তার‌। স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে তার ভূমিকার জন্য বাট আফ্রিদিকে ক্ষমা করে দিতে বলেন। কিছুক্ষণ চুপ করে থেকে আফ্রিদি বাটকে ক্রিকেটে মন দিতে বলেন।

উল্লেখ্য, ২০১০ সালে লর্ডস টেস্টের সময় স্পট ফিক্সিংয়ে জড়ান সালমান, মোহাম্মদ আসিফ ও মোহাম্মদ আমির। এরপর তাদের জেলও হয়। আর ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি ৫ বছরের জন্য সব ধরণের ক্রিকেটে তাদের নিষিদ্ধ করে। গত ২ সেপ্টেম্বর তাদের ৫ বছরের নিষেধাজ্ঞা শেষ হয়। এখন আবার অনুশীলনে ফিরতে পেরেছেন তারা। আমির অবশ্য এই বছরের শুরুতে বিশেষ বিবেচনায় পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে খেলার সুযোগ পান। সালমান ও আসিফ এখনই খেলার সুযোগ পাচ্ছেন না। তাদের পাকিস্তান ক্রিকেট বোর্ডের বেধে দেয়া নির্দিষ্ট পূনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে।
১৮ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে