শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৪:০০:২৫

ইসলাম ধর্ম গ্রহণ করলেন মাইকেল জ্যাকসনের বোন

ইসলাম ধর্ম গ্রহণ করলেন মাইকেল জ্যাকসনের বোন

বিনোদন ডেস্ক : পপ তারকা মাইকেল জ্যাকসনের বোন গায়িকা ও অভিনেত্রী জ্যানেট জ্যাকসন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।  তবে এ খবরের সত্যতা কতটুকু তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সম্প্রতি টাইমলাইভের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। 

তিন বছর ডেটিং শেষে কয়েকমাস আগে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে কাতারের বিলিয়নিয়ার ব্যবসায়ী উইসাম আল মানাকে বিয়ে করেন জ্যানেট।

প্রতিবেদনে বলা হয়, জ্যানেট মধ্যপ্রাচ্যে চলে গেছেন এবং ধর্ম পরিবর্তনের পর নাম রেখেছেন জান্নাত।  জ্যানেট গানের ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন বলে জানা গেছে।

এর আগে জ্যানেট জানান, আমি গান ছাড়তে চাই।  আমি আমার স্বামীর সঙ্গে ব্যক্তিগত জীবনযাপন করতে চাই।  মিডিয়া থেকে দূরে থাকতে চাই আমি।

উইসামের সঙ্গে এটি ছিল জ্যানেটের তৃতীয় বিয়ে।  উইসামের সঙ্গে বিয়ের পর থেকে জ্যানেট আর কোনো অভিনয় করেননি।  তার কোনো গানও মুক্তি পায়নি।

টাইমলাইভের বরাতে জানা যায়, ৪৯ বছর বয়সী এ তারকা ২০১২ সালে বিয়ে করেন কাতারের ধনকুবের ওয়াসিম আল মানাকে।  জ্যাকসনের এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, জ্যানেট মুসলিমদের নিয়ে বেশ পড়াশোনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছেন।  

প্রসঙ্গত, মৃত্যুর আগে মাইকেল জ্যাকসনও ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন বলে শোনা যায়।  ইসলাম ধর্ম গ্রহণ করার পর তার নাম বদলে রেখেছিলেন মিকাঈল।
১৯ সেপ্টেম্বর,২০১৫/এমটিনিউজ২৪/এমআর/এসএম

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে