শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৪২:১৫

বিপিএলে কুমিল্লার পক্ষে থাকছেন ওয়াসিম আকরাম!

বিপিএলে কুমিল্লার পক্ষে থাকছেন ওয়াসিম আকরাম!

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের এক সময়ের মাঠ কাঁপানো তারকা ক্রিকেটার ওয়াসিম আকরাম ক্রিকেট মাঠ থেকে অবসর নিয়েছেন ২০০৩ সালের বিশ্বকাপের পর। তবে তিনি ক্রিকেট মাঠ থেকে অবসর নিলেও ক্রিকেট থেকে কিন্তু অবসর নেন নি। বর্তমানে তিনি ধারাভাষ্যকার হিসেবে আন্তর্জাতিক ক্রিকেটের সাথে ‍যুক্ত আছেন। তাছাড়া  ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল কোলকাতা নাইট রাউডার্সের বোলিং কোচের দায়িত্ব পালন করে থাকেন।

মাঠ কাঁপানো এই বিশ্ব তারকা এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল)নবগত টিম কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে উপদেষ্টা হিসেবে কাজ করবেন বলে জানিয়েছেন সাবেক আইসিসি সভাপতি আ হ ম মুস্তফা কামালের কন্যা ও দলটির মালিক নাফিসা কামাল।

সময় টেলিভিশনকে দেয়া একটি সাক্ষাতকারে নাফিসা বলেন, কুমিল্লা দলের হয়ে মেন্টরের দায়িত্ব পালন করতে আসছেন পাকিস্তানের সাবেক পেসার ওয়াসিম আকরাম। এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে আসছেন ওয়েস্ট ইন্ডিজের মারমুখী ব্যাটসম্যান ক্রিস গেইল এবং কাইরন পোলার্ড।

তবে আগামী ২৫ নভেম্বর থেকে মাঠে গড়াতে চললেও ক্রিস গেইল কিংবা পোলার্ড কিংবা ওয়াশিম আকরামের সঙ্গে এখনো কোন চূড়ান্ত চুক্তি হয়নি বলেও জানান তিনি।
১৯ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/রাসেল/এমআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে