রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫, ১২:৪৬:৫৮

ভাড়ায় খেলায় শেষ পর্যন্ত নিষিদ্ধ হলেন জাতীয় দলের খেলোয়াড়

ভাড়ায় খেলায় শেষ পর্যন্ত নিষিদ্ধ হলেন জাতীয় দলের খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক: জাতীয় ফুটবল দলের মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস গতকাল বাফুফে ভবনে এসেছিলেন কারণ দর্শাও নোটিশের জবাবের চিঠি নিয়ে। ইচ্ছা ছিল ক্যাম্পে যোগ দেওয়ারও। কিন্তু চিঠিটা রেখে বাফুফে ফিরিয়ে দিয়েছেন তাকে।

বাফুফের দেয়া নোটিশের জবাব দিলেও তার ব্যাপারে কোন সিদ্ধান্ত না হওয়াতে গতকাল তাকে অনুশীলনের সুযোগ দেননি এ ইতালিয়ান কোচ। গত ১৫ই সেপ্টেম্বর লোপেজের অধীনে শুরু হয় জাতীয় দলের প্রস্তুতি। জামাল ভূঁইয়া ও হেমন্ত ছাড়া ওই দিনই ক্যাম্পে যোগ দেন ৩৯ ফুটবলার।


বাংলাদেশ দলের মিডফিল্ডার হেমন্ত ইনজুরির কারণে ক্যাম্পে যোগ না দিলেও অভিযোগ ওঠে তিনি দিনাজপুরের হয়ে একটি ম্যাচ ভাড়াটে খেলেছেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে হেমন্তকে শুক্রবার কারণ দর্শাতে বলে বাফুফে। জবাবসহ গতকাল ক্যাম্পে যোগ দিতে ঢাকায় আসেন এই ফুটবলার। কিন্তু বাফুফের ন্যাশনাল টিমস কমিটি তার বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত না নেয়ায় হেমন্তকে ক্যাম্পে স্থান দিতে অস্বীকার করেন লোপেজ।

হেমন্তোর বিষয়ে জাতীয় দলের টিম লিডার ইকবাল হোসেন জানান, ‘আমি হেমন্তের জবাব পেয়েছি। কিন্তু আমি একা এ বিষয়ে কোন সিদ্ধান্ত নিতে পারি না। এজন্য বিষয়টি ন্যাশনাল টিমস কমিটির পরবর্তী সভায় উঠানো হবে। সেখানে ঠিক হবে হেমন্তের ভাগ্য।

উল্লেখ্য, জাতীয় দল কমিটি চূড়ান্ত সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত আগামী ১৩ অক্টোবর কিরগিজস্তানের ম্যাচে জাতীয় দলের এই মিডফিল্ডারের ভাগ্য অনিশ্চিত হয়ে পড়েছে।
২০ সেপ্টেম্বর ২০১৫,এমটি নিউজ২৪/আরিফুর/রাজু

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে