রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫, ০৫:৩৮:০৯

ভারত ওযানডে দলে নতুন এক অলরাউন্ডার

ভারত ওযানডে দলে নতুন এক অলরাউন্ডার

স্পোর্টস ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য দল ঘোষণা করলো ভারত। প্রথম তিন ম্যাচের জন্য ঘোষিত ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন পাঞ্জাবের এক অলরাউন্ডার। এছাড়াও টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে নেওয়া হয়েছে আরো জনকে। দুজনই ভারত 'এ' দলের হয়ে ভালো পারফরম্যান্স করেছেন। কিন্তু এখন পর্যন্ত তাদের আন্তর্জাতিক অভিষেক হয়নি।

বাংলাদেশে শেষবার পূর্ণ শক্তির ভারতীয় দল সফর করে। সিরিজটাতে হেরেছিল ভারতীয়রা। ওই সিরিজে ভারত দলে ছিলেন অলরাউন্ডার রবিন্দ্র জাদেজা ও সিমার ধাওয়াল কুলকার্নি। কিন্তু এবার প্রোটিয়া সিরিজের জন্য এবার নেওয়া নতুন অলরাউন্ডার গুরকিরাত সিংকে। তিনি নিয়েছেন জাদেজার জায়গা। আর এস অরভিন্দকে নেওয়া হয়েছে টি-টোয়েন্টি সিরিজের জন্য। র্দীঘদিন পর দলে ফিরেছেন হরভজন সিং।


ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক এম এস ধোনি। আর বিরাট কোহলি রয়েছেন টেস্ট দলের অধিনায়ক। আগামী ২ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে ভারত।

ওয়ানডে দল : এম এস ধোনি (অধিনায়ক), রবিচন্দ্রন অশ্বিন, স্টুয়ার্ট বিনি, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, ভুবনেশ্বর কুমার, আক্সার প্যাটেল, আজিঙ্কা রাহানে, সুরেশ রাইনা, আম্বাতি রাউডু, মোহিত শর্মা, রোহিত শর্মা, উমেশ যাদব, গুরকিরাত সিং, অমিত মিশ্রা।

টি-টোয়েন্টি দল : এমএস ধোনি (অধিনায়ক), রবিচন্দ্রন অশ্বিন, স্টুয়ার্ট বিনি, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, ভুবনেশ্বর কুমার, অক্ষর প্যাটেল, আজিঙ্কা রাহানে, সুরেশ রাইনা, আম্বাতি রাউডু, মোহিত শর্মা, রোহিত শর্মা, এস অরভিন্দ, হরভজন সিং, অমিত মিশ্রা।
২০ সেপ্টেম্বর,২০১৪/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে