সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৫০:৫৩

তিনি যদি আমাকে ফিরিয়ে নেন : লতিফ সিদ্দিকী

তিনি যদি আমাকে ফিরিয়ে নেন : লতিফ সিদ্দিকী

গোপালগঞ্জ : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ সিদ্দিকী।  শ্রদ্ধা নিবেদনের পর তিনি বলেছেন, পদত্যাগের কারণে সৃষ্ট শূন্য আসনে নির্বাচনে অংশগ্রহণ করার কোনো ইচ্ছা নেই।


লতিফ সিদ্দিকী বলেন, আমার নির্বাচনী এলাকার মানুষের কাছ থেকে কখনো স্নেহ ও ভালোবাসায় বঞ্চিত হইনি।  তারা আমাকে বারবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন।

শুক্রবার বিকেলে টুঙ্গিপাড়ায় জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

লতিফ সিদ্দিকী বলেন, আমার প্রতি মানুষের স্নেহ-ভালোবাসায় যদি শেখ হাসিনার আস্থা ও ভালোবাসার স্পর্শ ফিরে পাই, তিনি যদি আমাকে ফিরিয়ে নেন ও সুযোগ দেন।  তাহলেই হয়তো নির্বাচনে অংশগ্রহণ করব।

তিনি বলেন, আমার জন্য প্রধানমন্ত্রী বিব্রত হয়েছেন।  যতদিন উনি বিব্রত হননি, ততদিন উনি আমাকে পাশে রেখেছেন।

তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে লতিফ সিদ্দিকী বলেন, আমার কোনো ভুল ছিল না।  আমার বিরুদ্ধে ছিল অপপ্রচার।  তারই খেসারত দিতে হচ্ছে।

এর আগে বিকেল সোয়া ৪টার দিকে লতিফ সিদ্দিকী তার নির্বচনী এলাকার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন।  তারা ফাতেহা পাঠ, কবর জিয়ারত ও বিশেষ মোনাজাত করেন।

নিউইয়র্কের এক অনুষ্ঠানে মহানবী (সা.), হজ ও তাবলিগ জামাত নিয়ে বিরূপ মন্তব্য করায় সমালোচনার মুখে মন্ত্রিত্ব ও দলীয় পদ হারান লতিফ সিদ্দিকী।

দেশে ফিরে ধর্ম অবমাননার বেশ কয়েকটি মামলায় গ্রেফতার হয়ে কয়েক মাস কারাবাস করেন তিনি।  পরে জামিনে মুক্ত হয়ে মঙ্গলবার সংসদ অধিবেশনে যোগ দিয়ে পদত্যাগপত্র জমা দেন লতিফ সিদ্দিকী।
৪ সেপ্টেম্বর,২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এমআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে