সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৫১:৪০

স্টার জলসার 'কিরণমালা'র জন্য কিশোরীর আত্মহত্যা

স্টার জলসার 'কিরণমালা'র জন্য কিশোরীর আত্মহত্যা

নিউজ ডেস্ক : গতবছরে 'পাখি'র জন্য একাধিক আত্মহত্যার কথা শোনা যায়। এবারো ঈদে স্টার জলসার সিরিয়াল 'কিরণমালা' জামা না পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তানজিনা (১২) নামের এক কিশোরী। বৃহস্পতিবার সকালে নাসিরনগর উপজেলার কুণ্ডা এলাকায় এ ঘটনা ঘটে। তানজিনা কুণ্ডা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আবদুল হাসিমের মেয়ে। সে কুণ্ডা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

তানজিনার মা সুলেখা বেগম জানান, ৩ মেয়ের মধ্যে ছোট মেয়ে তানজিনা বৃহস্পতিবার সকালে মায়ের কাছে ঈদে কিরণমালা জামা দেওয়ার জন্য বায়না ধরে। মা সুলেখা বেগম বিকালে মার্কেটে গিয়ে জামা দিবে বললে তানজিনা অভিমান করে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। পরে অনেক ডাকাডাকি করেও ঘরের দরজা খুলছে না দেখে সুলেখা বাড়ির পাশের কয়েকজনকে ডেকে আনে। বাড়ির লোকজন ঘরের দরজা ভেঙে তানজিনাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানার ওসি আবদুল কাদের জানান, সকালেই কিরণমালা জামা না পেয়ে এক কিশোরীর আত্মহত্যার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

১৭ জুলাই ২০১৫/এমটিনিউজ২৪/এসএস/এসবি

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে