সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৫৮:৫১

এম কে আনোয়ারকে কারাগারে পাঠানোর আদেশ

এম কে আনোয়ারকে কারাগারে পাঠানোর আদেশ

কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে পেট্রলবোমা হামলায় আটজন নিহতের ঘটনায় দায়েরকৃত মামলায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে উচ্চ আদালতের নির্দেশে তিনি কুমিল্লার ৫নং আমলী আদালতে হাজিরা দেন।  এসময় বিচারক মো. আ স ম শহীদুল্লাহ কায়সার তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
 
আদালত সূত্রে জানা যায়, গত ৩ ফেব্রুয়ারি চৌদ্দগ্রামের জগমোহনপুর এলাকায় যাত্রীবাহী আইকন পরিবহনের একটি বাসে পেট্রলবোমা হামলায় আট যাত্রী নিহত হন।  এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় দায়ের করা মামলায় সুপ্রিমকোর্টের আপিল বিভাগের নির্দেশে ৩ আগস্ট কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হন এম কে আনোয়ার।
 
তার পক্ষের আইনজীবী কাইমুল হক রিংকু ও মো. হারুনুর রশিদ জানান, এম কে আনোয়ারকে উচ্চ আদালত সাতদিনের মধ্যে নিম্ন আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছিলেন।  

মামলার মূলনথি কুমিল্লার আদালতে না পৌঁছায় গত ৩ আগস্ট তিনি আদালতে হাজির হলেও এ বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।  তিনি আজ কুমিল্লার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নালিশি আদালত-৫-এ হাজির হন।   আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

১৮ আগস্ট,২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এমআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে