মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর, ২০১৫, ০৬:২২:০৪

৫৭ ধারা নিয়ে মুখ খুললেন ইনু

৫৭ ধারা নিয়ে মুখ খুললেন ইনু

কুষ্টিয়া: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারা নিয়ে মুখ খুলেছেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু। ধারাটি বিষয়ে তিনি বলেন, কারো কোন প্রস্তাব থাকলে তা নিয়ে অবশ্যই আলোচনা হতে পারে। মূলত সাইবার জগতকে নিরাপদ করতেই এই আইনটি তৈরি করছি। তবে এ ব্যাপারে কারো কোন আপত্তি থাকলে অবশ্যই আলোচনা করা হবে।

 
বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারায় পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
 
মন্ত্রী বলেন, ৭১, ৭৫ এবং ২১ আগস্টের খুনি এবং আগুন সন্ত্রাসীদের কাছ থেকে বাংলাদেশ ও গণতন্ত্রকে নিরাপদ করতে শেষ আঘাতের পর্যায়ে আমরা দাঁড়িয়ে আছি। জঙ্গীবাদিদের বিরুদ্ধে চূড়ান্ত বিজয় অর্জন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আফরোজা হক রিনা’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জুলফিকার হায়দার, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ আরো অনেকে।
২৭ আগস্ট,২০১৫/এমটিনিউজ২৪/রাসেল/এমআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে