বুধবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৪:৫২:২১

ইতিহাস গড়ার পথে অনেক দূর এগিয়ে সেরেনা

ইতিহাস গড়ার পথে অনেক দূর এগিয়ে সেরেনা

স্পোর্টস ডেস্ক: ইতিহাস গড়ার পথে বাধা হয়ে ছিলেন ছোট বোন ভেনিস উইলিয়ামস। টেনিস বিশ্ব অপেক্ষায় ছিলেন কি হতে পারে ক্যালেন্ডার গ্র্যান্ড স্লামের কোয়ার্টার ফাইনালের রেজাল্ট। কিন্তু খেলার আগেই পরিসংখ্যান দাবি করেছিল এই ম্যাচে সেরেনাই জিতবে। হ্যা, শেষ পর্যন্ত ফলাফল তাই হলো। স্বপ্ন জয়ে বাধা বড় বোন থেকে কষ্টের জয় তুলে স্বপ্নের ইতিহাস জয়ের কাছাছাছি পৌঁছে গেছেন সেরেনা উইলিয়ামস।

হেড টু হেডে ১৫-১১ তে এগিয়ে থেকে নিউইয়র্কের বিল্লি জিন কিং টেনিস সেন্টারে বোনের প্রতিপক্ষ হয়ে খেলতে নেমেছিলেন সেরেনা। গাম ঝড়ানো ম্যাচে ভেনিস থেকে ২-১ সেটের ব্যবধানে জয় তুলে নেন তিনি।

প্রথম সেটে ৬-২ গেমে জয় তুলে নেন সেরেনা। পরে সেটে ঘুরে দাড়ান ভেনাস। ৬-১ গেমে উড়িয়ে দেন ছোট বোন সেরেনাকে। আর তাতেই দর্শকরা ভাবতে শুরু করে পরিসংখ্যান বুঝি আজ ভুল প্রমানিত হতে যাচ্ছে। কিন্তু না তা আর হলো না। শেষ সেটে এসে আর পেরে ওঠতে পারেনি দ্বিতীয় সেটে জ্বলে ওঠা ভেনাস। শেষ পর্যন্ত ৬-৩ গেমের জয় দিয়ে সেমি ফাইনালের টিকেট নিশ্চিত করেন ছোট বোন সেরানা।  

এখন সেরেনার সামনে উঁকি দিচ্ছে ইতিহাসের চতুর্থ খেলোয়াড় হিসাবে ক্যালেন্ডার গ্র্যান্ড স্লাম জয় করার হাতছানি। চলতি বছরে ইতোমধ্যেই জিতে নিয়েছেন অস্ট্রেলিয়ান ওপেন, ফ্রেঞ্চ ওপেন এবং উইম্বলডন। ২২তম শিরোপা থেকে আর মাত্র দুই ম্যাচ দূরে রয়েছেন এই তারকা।
৯ সেপ্টেম্বর ২০১৫,এমটিনিউজ ২৪,আরিফুর/রাজু

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে