বুধবার, ০৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৭:৪১:১৪

যে কারণে ডি ক্রুইফের বিদায় ঘণ্টা বাজতে পারে

যে কারণে ডি ক্রুইফের বিদায় ঘণ্টা বাজতে পারে

স্পোর্টস ডেস্ক: পার্থে অস্ট্রেলিয়ার বিপক্ষে ০-৫ গোলের হার নিয়ে খুব একটা কথা হয়নি। কারণ ওটাকেই সম্মানজনক হার বলার সুযোগ ছিল! প্রতিপক্ষ দলটা যে এশিয়ান চ্যাম্পিয়ন। তবে পরের ম্যাচে ঘরের মাঠে জর্ডানের বিপক্ষে যাচ্ছেতাই ফুটবলের পসরা সাজিয়ে ০-৪ গোলে হেরেছে ডি ক্রুইফের শিষ্যরা। বিশ্বকাপ বাছাইপর্বে দলের সাফল্য বলতে একটি ম্যাচ ড্র। বাংলাদেশ ফুটবল দলের ঘণ্টার কাটাটা যে ঠিকমত চলছে না সেটি বলে দেওয়াই যায়। তাতে দলের এমন পারফরমেন্সে কোচ ডি ক্রুইফের বিদায় ঘণ্টাও হয়তো বাজতে চলেছে!

যদিও আভাস মিলছিল ক্রুইফকে রেখে দিতে চায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। কিন্তু বুধবার জানা গেল ইতালির কোচ ফ্যাবিও লোপেজের সাথে ঢাকায় আলোচনা করছে বাফুফের কর্তাব্যক্তিরা। আলোচনাটা নাকি অনেকদূরই এগিয়েছে।

ডি ক্রুইফ বাংলাদেশে এসে নানা সমস্যার মুখোমুখি হয়েছেন। বেতন বাকি ছিল মাসের পর মাস, তবুও দলের সঙ্গে কাজ করে গেছেন। ২০১৪ সালের ডিসেম্বরে দেশে ফেরার পর আর ফিরতে চাননি। তারপরও ফিরেছেন। এখন তিনিই বাংলাদেশে থাকতে চাচ্ছেন না বলে খবর। অস্ট্রেলিয়ায় গিয়ে চাকরি খোঁজা আর বাফুফে কর্তাদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে শিরোনাম হয়েছেন তিনি। এখন দেখার বিষয় দুই দুইয়ে চার মিলিয়ে কি ফল আসে। তবে হাওয়া বলছে নতুন কোচই পেতে যাচ্ছেন মামুনুলরা।
৯ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে