রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫, ১২:৩২:০২

রোনালদোর জীবনে আবার নতুন প্রেমিকা?

রোনালদোর জীবনে আবার নতুন প্রেমিকা?

স্পোর্টস ডেস্ক : তার বান্ধবী কে হবেন? তার হৃদয় হরণ কে করবেন? তা নিয়ে জল্পনার শেষ নেই৷ ইরিনা শায়েক থাকতেই তার একটু সান্নিধ্য পেতে, কতজন যে কত কী করেছেন! কত শকুন্তলার যে এই দুষ্মন্তের অপেক্ষায় রাতের ঘুম উড়েছে! ইরিনার সঙ্গে বিচ্ছেদের পর, ধক ধক ব্যাপার-স্যাপারগুলো ললিতাদের মধ্যে বেড়েছে আরও৷ ইতিমধ্যেই অনেকের নাম শোনা যাচ্ছে৷

দুই-তিনজনের সঙ্গে তাকে দেখাও গিয়েছে৷ সেই তালিকায় এবার বুঝি নতুন সংযোজন ঘটল। মাদ্রিদে ক্রিশ্চিয়ানো রোনালদোকে দেখা গেল এক নতুন মহিলার সঙ্গে৷ মাদ্রিদের এক রেস্তোরাঁ থেকে বেরোচ্ছিলেন রোনালদো৷ সঙ্গে ছিলেন ওই মহিলা৷ সেই মুহূর্তেই ছবিটি তোলা হয়েছে৷ কে এই মহিলা? রোনালদোর নতুন বান্ধবী? নাকি অন্য কেউ? ঘনিষ্ঠ কেউ না হলে এত রাতে কার সঙ্গেই বা রেস্তোরাঁয় গিয়েছিলেন সি আর সেভেন?

প্রশ্নের ঝড় উঠেছে৷ দুধ সাদা শার্ট, কালো টাইতে রোনালদোকে ঝকঝকেই দেখাচ্ছিল৷ তার হাতে ছিল গাঢ় রঙের ব্লেজার৷ আর সেই অপরিচিত মহিলা, যাকে মনে করা হচ্ছে, সি আর সেভেনের জীবনের নতুন বসন্ত, তিনি পড়েছিলেন গাঢ় নীল রঙের পোশাক৷ ইরিনা শায়েকের রূপের সঙ্গে পাল্লা দিতে হয়ত পারবেন না তিনি৷ তবে প্রেমের খেলা কে বুঝিতে পারে৷ মন যে কখন কার জন্য আনচান করে ওঠে!

২০ সেপ্টেম্বর ২০১৫/এমটিনিউজ২৪/এসএস/এসবি

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে