সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৩৮:৪৯

ক্রিকেটার শাহাদাতের নির্মম নির্যাতনের কাহিনী শোনালো হ্যাপী

ক্রিকেটার শাহাদাতের নির্মম নির্যাতনের কাহিনী শোনালো হ্যাপী

স্পোর্টস ডেস্ক: ক্রিকেটার শাহাদাত হোসেন দম্পতির বাসার কিশোরী গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপি যে নির্যাতনের শিকার হয়েছে এর বর্ণনা দিয়েছে সে নিজেই। গতকাল রোববার থেকে হ্যাপী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন। আজ সোমবার গায়ে নির্যাতনের চিহ্ন নিয়েই সাংবাদিকদের শুনিয়েছে সেই নির্যাতনের কাহিনি।

হ্যাপি জানায়, তাকে প্রায়ই নির্যাতন করতেন শাহাদাত ও তার স্ত্রী। সামান্য ভুল হলেই অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করতেন জাতীয় দলের এই ক্রিকেটার। ওইদিন তাকে সুজি পাকাতে দেয়া হয়। সুজির রং কিছুটা ভিন্ন হওয়ায় তার ওপর চলে বর্বর নির্যাতন।

হ্যাপি আরও জানায়, শাহাদতকে সে খুব ভয় পেতো। প্রায়ই তাকে মারধর করতেন শাহাদত। ওই দিনের ঘটনার বর্ণনা দিয়ে হ্যাপি বলে, আমাকে সুজি রান্না করতে বলে। আমি সুজি রান্না করি। সুজির রং অন্যদিনের থেকে একটু ভিন্ন হওয়ায় সন্দেহ করে তারা দুইজনেই মারতে শুরু করেন। তখন আমি সুযোগ পেয়ে দরজা খুলে পালিয়ে যাই।

উল্লেখ,গতকাল রাতে পল্লবীর কালশি এলাকা থেকে হ্যাপিকে উদ্ধার করে পুলিশ। ১৩ বছর বয়সী কিশোরী মাহফুজা আক্তার হ্যাপিকে নির্যাতনের ঘটনায় মিরপুর থানায় স্বপ্রণোদিত হয়ে ক্রিকেটার শাহাদাত হোসেনের বিরুদ্ধে মামলা করেছেন স্থানীয় এক ব্যক্তি। মামলার পর থেকে স্ত্রীসহ পলাতক আছেন শাহাদাত।এর আগে দুপুরে ক্রিকেটার শাহাদাত মিরপুর মডেল থানায় কাজের মেয়ে হারিয়ে গেছে বলে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
৭ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে