সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০১৫, ০১:৪৮:২৮

দলে নিয়মিত জায়গা পেতে যা করছেন রোহিত

দলে নিয়মিত জায়গা পেতে যা করছেন রোহিত

স্পোর্টস ডেস্ক : শুধুমাত্র ব্যাটিং নয়, দলে নিয়মিত জায়গা পেতে এবার নিজের বোলিং–অস্ত্রেও শান দিতে শুরু করলেন রোহিত শর্মা। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে নেটে ব্যািটংয়ের পাশাপাশি ‘সিম বোলিং’ও অনুশীলন করছেন তিনি। মুম্বাইয়ের ছেলেকে এবার থেকে মাঠে দেখা যেতে পারে বোলিং করতে।

‘আমার কাছে এটা নতুন কিছু নয়। এর আগে শ্রীলঙ্কা সিরিজের সময়েও আমি নেটে সিম বোলিং অনুশীলন করেছি। তবে এখনও আমার বোলিং ততটা উন্নত নয়। তাই আমাদের বোলিং কোচ ভরত অরুণের থেকে জানব কী করে আরও উন্নত করা যায়’, রবিবার এক সাক্ষাৎকারে বলে দেন রোহিত।

তিনি আরও বলেন, ‘আমি চাই দলে নিয়মিত জায়গা পেতে। তাই দলে সুযোগটা কাজে লাগাতে চাই। যদি পরিস্থিতি বুঝে আমি ১০–১২ ওভার বল করে দিতে পারি, তবে আমার দলেরই তাতে উপকার হবে।’ ইদানীং পুল শটে রোহিতের বারবার আউট হওয়া নিয়ে প্রশ্ন উঠেছিল দলে। আউট হলেও সেই একই শট তিনি কেন খেলে যাচ্ছেন, তা নিয়ে জলঘোলা হয়েছিল বিস্তর।

তবে এদিন রোহিত জানিয়ে দেন, ভবিষ্যতেও পুল শট খেলা বন্ধ করবেন না তিনি। ‘আমি নেটে রোজ পুল শট খেলা প্র্যাকটিস করি। দু–একবার ব্যর্থ হতেই পারি। কিন্তু কে কী বলল তা শুনে আমি এই শট খেলা বন্ধ করব না’, স্পষ্ট জানিয়ে দেন রোহিত।

২১ সেপ্টেম্বর ২০১৫/এমটিনিউজ২৪/এসএস/এসবি

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে