শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৫:০৩:১৮

অভিনয় করে চমক দেখালেন বেকহাম

অভিনয় করে চমক দেখালেন বেকহাম

স্পোর্টস ডেস্ক: এবার অভিনয় করে ভক্তদের মন মাতাচ্ছেন সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহাম। তার অভিনীত ''আউটলস'' নামের স্বল্পদৈর্ঘ্যের এই ছবিটি মুক্তি পাচ্ছে ২২ সেপ্টেম্বর। পেশা নয়, বরং শখের বশেই অভিনয়ের জগতে পা রাখেন ফুটবলের এই জীবন্ত কিংবদন্তি।

ডেভিড বেকহাম। যার নাম শুনলেই আগে চোখে ভাসে স্টাইলিশ এক ফুটবল তারকার প্রতিচ্ছবি। এবার সেই ফুটবল ছেড়ে তারকাই বনে গেলেন অভিনেতা হিসেবে। নতুন করে চমক দেখালেন ভক্তদের।

ব্রিটিশ ফ্যাশন ব্র্যান্ড বেলস্টাফের অনুমোদনে নির্মিত ''আউটলস'' নামের নতুন এক স্বল্পদৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন ৪০ বছর বয়সী এই ইংলিশ ফুটবলার। ছবিতে অভিজ্ঞ কো-অ্যাকটর হিসেবে হারভে কেইটেল, ক্যাথি মরিয়ার্টি, ও ক্যাথেরিন ওয়াটারসনকেও পেয়েছেন বেকহাম।

ছবিতে বরাবরের মতই স্টাইলিশ এক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে বেকহামকে। যেখানে ''দ্যা স্ট্র্যান্জার'' চরিত্রে একজন রহস্যময় বাইক চালকের ভূমিকায় দেখা গেছে সাবেক তাকে। তাই অনেকেই তাকে অভিনেতার চোখে দেখলেও, বিষয়টিকে শখ বলেই উড়িয়ে দিলেন বেকহাম।

ফুটবলের মাঠ মাতানোর সাথে সখ্য রাখবেন রুপালি পর্দারও। তাই তো আগামী বছরে মুক্তি পেতে যাওয়া গাই রিচিসের ''নাইটস অব দ্যা রাউন্ডটেবিল'' ছবিতে আবারো চমক নিয়ে হাজির হতে দেখা যাবে বেকহামকে।
১৯ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে