শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৫:২২:৩৯

আবারো ক্রিকেটাঙ্গনে ফিরেলেন ব্র্যাড হাডিন

আবারো ক্রিকেটাঙ্গনে ফিরেলেন ব্র্যাড হাডিন

স্পোর্টস ডেস্ক: আবারো ক্রিকেটাঙ্গনে ফিরলেন অস্ট্রেলিয়ার উইকেটরক্ষক ব্র্যাড হাডিন। এমনটাই জানিয়েছেন অস্ট্রেলিয়ার দলের প্রধান কোচ ড্যারেন লেহম্যান। তবে খেলোয়াড় হিসেবে নয়, অস্ট্রেলিয়া দলের কোচ হিসেবে।

সদ্য শেষ হওয়া অ্যাসেজ সিরিজের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান ব্যাটসম্যান ও উইকেটরক্ষক হাডিন। কিন্তু, অজি ক্রিকেটারদের অভিজ্ঞতা ভবিষ্যৎ প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হাডিনকে কোচের পদে দেখতে চান অজি প্রধান কোচ।

তিনি বলেন, দ্রুতই অস্ট্রেলিয়ার অনূর্ধ্ব -১৭ ও অনূর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্বে দেখা যেতে পারে এই উইকেটরক্ষককে। এমনকি অদূর ভবিষ্যতে হাডিনকে অস্ট্রেলিয়া দলের কোচের পদে দেখতে চান বর্তমান কোচ লেহম্যান। বর্তমানে নিউ সাউথ ওয়েল ক্লাবের কোচের দায়িত্ব পালন করছেন এই উইকেট রক্ষক ব্যাটসম্যান।

অজিদের হয়ে ৬৬ টেস্টে ৩২.৯৮ গড়ে ৩,২৬৬ রান করেন হাডিন। ১৮টি অর্ধশতকের পাশাপাশি রয়েছে চারটি সেঞ্চুরি। একদিনের ক্রিকেটে ১২৬টি ম্যাচ খেলেন। যার শেষটি মোলবোর্নের বিশ্বকাপ ফাইনাল।

ওয়ানডেতে ৩১.৫৩ গড়ে ৩,১২২ রান করেন ৩৭ বছর বয়সী এ ডানহাতি ব্যাটসম্যান। এ ফরমেটে তার দখলে রয়েছে ১৬টি ফিফটি ও দুটি সেঞ্চুরি। আর ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণ টি-টোয়েন্টিতে ৩৪ ম্যাচে ৪০২ রান করেন হাডিন।
১৯ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে