শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৬:০১:৪৭

অসুস্থ ডালমিয়ার সাক্ষাৎ পাননি গাঙ্গুলি, ডাক্তাররা কি বললেন?

অসুস্থ ডালমিয়ার সাক্ষাৎ পাননি গাঙ্গুলি, ডাক্তাররা কি বললেন?

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটের এক বরেণ্য সংগঠক তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট এই জগমোহন ডালমিয়া। তার শারীরিক অবস্থা নিয়ে জানিয়েছেন চিকিৎসকরা।

আইসিসি চেয়ারম্যান এন শ্রীনিবাসন ডালমিয়া-পুত্র অভিষেককে ফোন করে তাঁর শারীরিক অবস্থা জানতে চান। রবি শাস্ত্রী, রাজীব শুক্ল, অনুরাগ ঠাকুররা ফোন করেছিলেন বলে খবর।

পাকিস্তান ক্রিকেটমহলের কেউ কেউও ডালমিয়ার অবস্থা নিয়ে উদ্বিগ্ন এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড হয়েছে। এই বোর্ডের প্রধান হৃদরোগ বিশেষজ্ঞ অনিল মিশ্র সকালে বলেন, ‘‘জগমোহন ডালমিয়া আগের চেয়ে ভাল আছেন। ওঁর ইসিজি রিপোর্ট আগের চেয়ে ভাল। আমরা তাকে পর্যবেক্ষণ করছি।

তিনি জানান, কোনো সংবাদিকের সাথেই কথা বলেননি তিনি। হাসপাতালে তাকে কত দিন রাখা হবে? এ প্রশ্নের জবাব দেননি তারা। তবে পারিবারিক ভাবে জানা গেছে, চিকিৎসকরা নাকি ৩ দিনের মধ্যে ডালমিয়াকে বাসায় যাওয়ার পরামর্শ দেবেন।

ডালমিয়ার ধমনীতে এখনও স্টেন্ট বসানো যায়নি। ওয়াকিবহাল মহলের ধারণা, তাঁর শারীরিক অবস্থার জন্যই হয়তো তা করা যাচ্ছে না। সৌরভ গাঙ্গুলি ও দীপ দাশগুপ্ত এ দিন ডালমিয়াকে দেখতে এলেও তাঁর সঙ্গে কথা বলতে পারেননি। তথ্য সূত্র : আনন্দবাজার
১৯ সেপ্টেম্বর ২০১৫/এমটিনিউজ২৪/হাবিব/এইচআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে