শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৬:১২:১৫

এবার টাইগারদের প্রশংসায় শ্রীলংকার প্রধান কোচ

এবার টাইগারদের প্রশংসায় শ্রীলংকার প্রধান কোচ

স্পোর্টস ডেস্ক: ক্রিকেট নামক খেলাটির শুরুটা ইংল্যান্ড অথবা ফ্রান্সে হতে পারে। তবে এই খেলাটিকে প্রতিটা নিঃশ্বাসের সাথে চর্চা করা হয় শুধুমাত্র এশিয়াতেই। এখানে এমন একটা দেশ(ভারত) আছে যেখানে কোটি কোটি মানুষ খেলাটিকে ধর্মের মতো পালন করে। আরো একটি দেশ (বাংলাদেশ) আছে যেখানে ক্রিকেট ম্যাচের টিকেট পেতে নির্ধারিত সময়ের দুই দিন আগে থেকে মানুষ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা শুরু করে। সেই বাংলাদেশকে নিয়ে এবার দারুন প্রসংশায় মাতেচ্ছেন শ্রীলংকার নতুন অন্তর্র্বতীকালীন প্রধান কোচ জেরোমে জয়ারত্নে।  

সদ্য ক্রিকেট বিষয় ওয়েবসাইড ইএসপিএন ক্রিকইনফোর কাছে বাংলাদেশের প্রশংসা করেন জয়ারত্নে বললেন, তার দলের ফিল্ডিং এশিয়ার মধ্যে সবচেয়ে খারাপ। এমনকি বাংলাদেশ চেয়েও তার দলের ফিল্ডিং পিয়েছে।

জয়ারত্নে বলেন, বর্তমানে ফিল্ডিংয়ের দিক থেকে আমরা সবচেয়ে খারাপ। আমরা অন্তত কখনো পাকিস্তানের চেয়ে পিছিয়ে ছিলাম না। তবে আমরা এখন তাদের চেয়েও অনেক খারাপ অবস্থানে আছি।

শ্রীলংকার চেয়ে ভাল ফিল্ডিং সাউড হিসেবে ভারত নিজেদের প্রমাণ করেছে, এমনকি বাংলাদেশের ফিল্ডিংও অনেক ভাল বলে স্বীকার করেন নতুন এই কোচ।

৪৯ বছর বয়সী জয়ারত্নে আরও বলেন, বোলিং ছাড়া অন্য যা একটি দলকে একত্রিত করে সেই ব্যাটিং, ফিল্ডিং এবং ফিটনেস আমাদেরকে ডুবিয়েছে। ফিটনেসের উন্নতি করতে অনেক কিছু করতে হবে। যেভাবে আমাদের ছেলেরা ফিল্ডিয়ং করছে তাতে মনে হয় তারা অতিরিক্ত ওজন বহন করছে এবং এটা আমাদের জন্য লজ্জাজনক।
১৯ সেপ্টেম্বর,২০১৫/এমটি নিউজ২৪/আল-আমিন/এএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে