শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ০৮:০৭:৪০

‘দেশে একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন দরকার’

‘দেশে একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন দরকার’

ঢাকা : বিএনপি স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান বলেছেন, দেশের চলমান রাজনৈতিক ও গণতন্ত্রের সংকট সৃষ্টি হয়েছে ৫ জানুয়ারি ভুয়া নির্বাচনের মাধ্যমে, যে নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার ওপর আঘাত করা হয়েছে।  দেশে একটি অবাধ নিরপেক্ষ নির্বাচন দরকার।

শনিবার জাতীয় প্রেসক্লাবে ‘রাজনৈতিক সংকট সামাধানে সব রাজনৈতিক দলের অংশগ্রহণে নির্বাচনের বিকল্প নাই’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল এ আলোচনা সভার আয়োজন করে।

মাহবুবুর রহমান বলেন, শিশু থেকে ৮০ বছর বয়সী বৃদ্ধা পর্যন্ত অনৈতিক নির্যাতনের শিকার হচ্ছে।  হত্যা, খুন, রাহাজানি, শিশু নির্যাতন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

তিনি বলেন,  দিন যত যাচ্ছে চলমান সংকট তীব্র থেকে তীব্র হচ্ছে।  এ সংকট থেকে বের হওয়ার জন্য অবাধ নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই।  যেখানে সব দলের অংশগ্রহণ থাকবে।  এর বাইরে গোজামিলের রাজনীতির সুযোগ নেই।

আয়োজক সংগঠেনর সাধারণ সম্পাদক হুমায়ন কবির বেপারীর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহমেদ আজম খান, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, কৃষক দলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া সম্রাট প্রমুখ।
১৯ সেপ্টেম্বর,২০১৫/এমটিনিউজ২৪/এমআর/এসএম

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে