শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৫, ১১:৪১:৪১

‘তামাশা’য় ম্যাজিক দেখালেন রণবীর-দীপিকা

‘তামাশা’য় ম্যাজিক দেখালেন রণবীর-দীপিকা

বিনোদন ডেস্ক: রণবীর-দীপিকা জুটির বহু প্রতিক্ষিত ছবি তামাশ-র পোস্টার মুক্তি পেল। আজ শনিবার এই সিনেমাটির পোস্টার মুক্তি দেওয়া হয়। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানির আকাশছোঁয়া সাফল্যের পর ফের দু'জনে এক সঙ্গে রুপোলি পর্দায়। তবে দর্শক যে এই জুটিকে মন থেকে নিয়েছে তাতে কোন সন্দেহ নেই। রণবীর-দিপিকা মানেই একটি হিট ছবি। বক্স অফিসে অন্যরকম মাতামাতি। তবে এবার রণবীর-দীপিকার জুটির ম্যাজিকের সঙ্গে এবার যোগ হয়েছে ইমতিয়াজ আলির ম্যাজিক প্রেজেন্স।

ছবির পোস্টারে দু'জনকে দেখে বোঝার কোনও উপায় নেই, বহুদিন আগেই দুজনের চলার পথ আলাদা হয়ে গিয়েছে। এখনও রণবীর-দীপিকা এক ফ্রেমে থাকা মানে তৈরি হয় এক অনন্য সমীকরণ। তা আরও একবার প্রমাণিত হল তামাশার পোস্টারে। পোস্টারের ব্যাকগ্রাউন্ডে রয়েছে পৌরাণিক নানা রোম্যান্টিক চরিত্রের ছবি। সেই সঙ্গে রয়েছে একটি ট্যাগ লাইন... "Why always the same story?"... মুক্তি পাওয়ার আগেই হইচই ফেলে দিয়েছে তামাশা। এখন দেখার তিনজন সুপারস্টার ফের বক্স অফিসে কামাল দেখাতে পারে কি না!

ট্যুইটারে পোস্টারটি পোস্ট করে দীপিকা লেখেন... "Presenting the 1st poster of TAMASHA releasing 27th November! #Tamasha27thNovember #ImtiazAli #RanbirKapoor" কয়েকদিন আগেই একটি টিজার পোস্টারে ছবিতে রণবীর ও দীপিকার লুক শেয়ার করেন পরিচালক ইমতিয়াজ আলি।

সমাজের চাহিদা, পছন্দ-অপছন্দের সঙ্গে তাল মেলাতে গিয়ে কিভাবে একজন নিজেকেই হারিয়ে ফেলে, সেই নিয়েই তৈরি হয়েছে তামাশা। আগামী ২৭ই নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমাটি।
১৯ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/জহির/মো:জই/

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে