রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫, ১২:১৯:৪০

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

প্রবাস ডেস্ক : সৌদি আরবে মাইক্রোবাস দুর্ঘটনায় মাদারীপুরের তিনজন নিহত ও দুইজন আহত হয়েছেন। নিহতরা হলেন, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সুচিয়ার ভাঙ্গার গ্রামের হারুন ফকিরের ছেলে মামুন ফকির (২৮), সিরাজ ঢালীর ছেলে নাসির ঢালী (২৫) ও কুনিয়া ইউনিয়নের খাটোপাড়া গ্রামের রিপন (৩০)।

শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১১টার দিকে ঈদ উপলক্ষে পরিবারের জন্য কেনাকাটা করে বাসায় ফেরার পথে দাম্মামের উপ-শহর নাড়িয়ায় এই দুর্ঘটনা ঘটে।

এ ছাড়া আহতদের মধ্যে এমদাদ তালুকদারের (৩০) বাড়ি মস্তফাপুর ইউনিয়নের উত্তর খাকছাড়া গ্রামে। অপর জনের নাম-পরিচয় জানা যায়নি।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, শপিং শেষে সৌদি আরবের ভাড়া বাসায় ফেরার পথে দাম্মামের উপ-শহর নাড়িয়ায় তাদের মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হয়। এ সময় ঘটনাস্থলেই তিন জন মারা যান। গুরুত্বর আহত হন আরও দুই জন। তাদেরকে স্থানীয় একটি হাসপাতালের আইসিউতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাদারীপুর সদরের মস্তফাপুর ইউনিয়নের চেয়াম্যানর কুদ্দুস মল্লিক জানান, পরিবারের পক্ষ থেকে খোঁজ নিয়ে জানতে পেরেছি মাক্রোবাসের চালককে সেখানকার পুলিশ আটক করেছে। এ ছাড়া আহত দুইজনকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
২০ সেপ্টেম্বর, ২০১৫/এমটিনিউজ২৪/এস.এ.সুমন/একে

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে